Home / সারাদেশ / পানিতে ডুবে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু
পানিতে ডুবে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু

পানিতে ডুবে ক্রিকেটার খালেদ মাসুদ পাইলটের বাবার মৃত্যু

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের বাবা শামসুল আলম মোল্লা গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন (ইন্না..রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি সাবেক ফুটবলার ছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন জানান, শামসুল আলম মোল্লা প্রতিদিনের মতো আজ রোববার দুপুরে নগরীর সাগরপাড়া এলাকায় বাড়ির পাশে কাইয়ুম ডাক্তারের পুকুরে গোসল করতে যান। তিনি সাঁতার জানতেন। কিন্তু আজ তিনি পানিতে ডুবে যান। স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসকে খবর দেন। দুপুর ২টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে পুকুরে তল্লাশি চালিয়ে তাঁর লাশ উদ্ধার করেন। তাঁর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্র জানায়, শামসুল আলম মোল্লার স্ত্রীর নাম নারগিস আরা বেগম। তাঁদের তিন ছেলেমেয়ে। এর মধ্যে খালেদ মাসুদ পাইলট সবার ছোট। অপর দুই ছেলেমেয়ে হলেন শিমু ও শিমুল। বাবার মৃত্যুর খবর পেয়ে খালেদ মাসুদ পাইলট দুপুরেই ঢাকা থেকে রওনা দিয়েছেন বলে তাঁর পারিবারিক সূত্র জানিয়েছে।

এদিকে, পাইলটের বাবার মৃত্যুর খবর শুনে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, সাবেক সিটি মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, উপপ্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ বেশ কয়েকজন রাজনীতিবিদ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাঁর বাড়িতে ছুটে যান। পাইলট রাজশাহীতে আসার পর লাশ দাফনের সিদ্ধান্ত হবে বলে জানা গেছে।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ৯ : ০০ পিএম, ২৭ আগস্ট ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply