Home / বিনোদন / পরি মনির ‘ডানা কাটা পরি’ নিয়ে ব্যাপক সাড়া (ভিডিও)
পরি মনির ‘ডানা কাটা পরি’ নিয়ে ব্যাপক সাড়া-ভিডিও

পরি মনির ‘ডানা কাটা পরি’ নিয়ে ব্যাপক সাড়া (ভিডিও)

জাজ মাল্টিমিডিয়া প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র করছেন আলোচিত নায়িকা পরিমনি। জাজের ‘রক্ত’ সিনেমাতে অভিনয় করে এমনিতেই আলোচনায় রয়েছেন পরি।

তারও বেশি আলোচনায় আছেন পরির ব্যায়বহুল আলোচিত আইটেম গান ‘ডানাকাটা পরি’ নিয়ে। শনিবার (৬ আগস্ট) রাত ৮ টার পর ইউটিউবে প্রকাশ হয়েছে গানটি। প্রকাশের পরপরই গানটি নিয়ে মেতে উঠেছেন পরীমনির ভক্তরা।

তবে গানটি হুবুহু পর্নো তারকা সানি লিওনের আইটেম গানের সাথে মিল রেখে কিছুটা নগ্ন দৃশ্য থাকায় দর্শক/ভক্তদের মাঝে তৈরি হয়েছে নানা আলোচনা-সমালোচনা।

`স্ট্যাটাস আমার সিঙ্গেল দেখে/প্রেমের ছড়াছড়ি/হায়রে কি যে করি/আমি ডানাকাটা পরী` – এমন গানের শিরোনামে চমক দেখিয়েছেন পরীমনি।

গানটির সুর করেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায় এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। ‘ডানা কাটা পরী’র নৃত্য পরিচালনা করেছেন বাবা যাদব। টিজারের পর আইটেম গানেও দর্শকদের বাজিমাত করেছেন পরী। গানটি প্রকাশের ঘন্টাখানেকের মধ্যে ইউটিউব ও ফেসবুকে দারুণ সাড়া পড়েছে।

পরীমনি নিজেও এই আইটেম গানের জন্য অপেক্ষায় ছিলেন। যেন তারও তর সইছিল না। অবশেষে ইউটিউবে প্রকাশ হওয়ায় যেন স্বস্তি ফিরে পান এই অভিনেত্রী। `ডানাকাটা পরী` শিরোনামের এই গানে পরীমনির সাথে অমিত হাসানও অংশ নিয়েছেন।

আসন্ন ঈদুল আযহায় বাংলাদেশে শতাধিক এবং কলকাতায় ১৩০টি সিনেমা হলে একযোগে মুক্তি পাবে ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত ‘রক্ত’। বিগ বাজেটের এই ছবিতে নতুন রূপে অ্যাকশন কুইন হিসেবে দেখা যাবে তাকে। টিজারেও তার স্পষ্ট ইঙ্গিত পাওয়া গেছে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত রক্ত ছবিতে পরীর নায়ক কলকাতার নবাগত রিক্ত রোশন।

ধারণা করা যাচ্ছে, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ ছবিটি পরীর ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।
ডানা কাটা পরির আইটেম গান….

সানি লিওনের যে আইটেম গান অনুকরণে ভিডিওটি করা হয়েছে…

Leave a Reply