Home / খেলাধুলা / ‘নো বল’ দেয়ার আম্পায়ারের বোনকে খুন
‘নো বল’ দেয়ার আম্পায়ারের বোনকে খুন

‘নো বল’ দেয়ার আম্পায়ারের বোনকে খুন

কী মারাত্মক? নো বল দেয়ার অপরাধে আম্পায়ারের বোনকে বিষ খাইয়ে হত্যা। ভাবা যায়? দুঃখজনক হলেও এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশেই।

উত্তর প্রদেশের ছোট্ট গ্রাম জারারা। সেখানেই চলছিল জারারা প্রিমিয়ার লিগের খেলা। ১৪ মে থেকে ৩০ মে এই টুর্নামেন্ট হয়। ঘটনাটি গত ২৮ মে-র। জারারা ও বারিকির মধ্যে খেলা শুরু হয়েছিল স্বাভাবিক ছন্দেই।

ম্যাচে একটি গুরুত্বপূর্ণ সময়ে আম্পায়ার রাজ কুমার একটি ‘নো বল’ দেন। তবে বোলার সন্দীপ পল নো বল দেয়ায় ক্ষেপে যান। আম্পায়ারের কাছে গিয়ে সিদ্ধান্ত বদলের দাবি জানান তিনি। কিন্তু তাতে রাজি হননি আম্পায়ার।

তখন সেই বোলার আম্পায়ারকে হুমকি দেন। যেখান তিনি বলেন, এই নো বলের জন্য তাকে উচিত শিক্ষা দেয়া হবে। বিনিময়ে পরিবারের সদস্যকে হারাতে হবে। এমন হুমকি অবশ্য খুব একটা আমলে নেননি ঐ আম্পায়ার। তবে পরের দিনই ঘটে দুর্ঘটনা।

সেই আম্পায়ারের ১৫ বছর বয়সী বোন পূজা যখন তাঁর বন্ধুদের সঙ্গে ফিরছিলেন তখন তাঁকে রাস্তায় আটকান সেই বোলার সন্দীপ পল। যাঁকে পূজাও চিনত। তাঁই আপত্তিও করেনি। সন্দীপ পল পূজাকে কোল্ড ড্রিংকস খেতে দেয়। যাতে মেশানো ছিল বিষ। সঙ্গে সঙ্গেই মৃত্যু হয় আম্পায়ারের বোনের।

নিউজ ডেস্ক : আপডেট ৬:১১ পিএম, ০৩ জুন ২০১৬, শুক্রবার
এইউ

Leave a Reply