Home / চাঁদপুর / নারায়ণগঞ্জ থেকে গাড়িসহ ছিনতাই হওয়া চিনির বস্তা চাঁদপুরে উদ্ধার
নারায়ণগঞ্জ থেকে ছিনতাই হওয়া চিনির বস্তা চাঁদপুরে উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে গাড়িসহ ছিনতাই হওয়া চিনির বস্তা চাঁদপুরে উদ্ধার

নারায়ণগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা থেকে ৪০ বস্তা চিনি ২১ এপ্রিল সকালে চাঁদপুর শহরের পালবাজার সালামত স্টোর থেকে মডেল থানা পুলিশের সহায়তায় উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ।
.
ছিনতাই হওয়া চিনির বস্তা দোকানে পাওয়ায় সালামত স্টোরের মালিক সালামত খাঁ ও তার ছেলে সোহেলকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

পরে দোকানের মালিক সালামত খাঁ কে ছেড়ে দিয়ে ছিনতাইকৃত চিনি ক্রয় করা সোহেলকে নিয়ে অন্য বস্তাগুলো উদ্ধারে পুরাণবাজারে তল্লাশি চালানো হয়।

গত ১১ এপ্রিল নারায়নগঞ্জ মেঘনা ব্রীজ থেকে ট্রাক ভর্তি ৩শ’ ২০ বস্তা ফ্রেশ চিনি ছিনতাই হওয়ায় ১৩ এপ্রিল সুমন ট্রান্সপোর্ট সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করে। যার নং-৩৮। ছিনতাই হওয়া চিনির আনুমানিক মূল্য ১০ লাখ টাকা।

দিনাজপুরের ব্যবসায়ী রাজকুমার সাহা চাঁদপুর টাইমসকে জানায়, ‘মেঘনা ব্রীজ থেকে দিনাজপুর যাওয়ার পথে ছিনতাই চক্রের সদস্যরা ট্রাকসহ চিনিগুলো নিয়ে যায়। পরে সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়। ছিনতাই চক্রের কয়েকজনকে আটক করা হয়েছে।’

পালবাজারের সালামত স্টোরের মালিক সোহেল জানায়, ‘আমি চিনিগুলো পুরাণ বাজার এলাকার ফয়সালের থেকে ক্রয় করেছি।’

মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) তানভির আহমেদ চাঁদপুর টাইমসকে জানায়, ‘চিনির বস্তাগুলো বিভিন্ন স্থানে ছিনতাই চক্রের সদস্যরা বিক্রয় করেছে। কয়েকজনকে আটকও করা হয়েছে। আটককৃতদের তথ্যের ভিত্তিতে অন্যা চিনির বস্তাগুলো উদ্ধারের প্রক্রিয়া চলছে।’

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৯: ১৭ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply