Home / সারাদেশ / নাটেহারা সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ
নাটেহারা সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

নাটেহারা সপ্রাবিতে বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

বড়কূল পশ্চিম ইউনিয়নের ৭২ নং নাটেহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনী পরিক্ষার জিপি এ ৫ শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান মঙ্গলবার (২৮ মার্চ) অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মাহাবুবুল আলম মজুমদার বলেন, আপনাদের সন্তান কার সাথে চলাপেরা করে তা সকল অভিভাববৃন্দ অবশ্যই লক্ষ্য রাখবেন। তা না হলে আপনার আদরের সন্তান বিপদগ্রস্ত হয়ে একদিন পরিবার ও সমাজে কাল হয়ে দাঁড়াতে পারে। বর্তমান সময়ে মাদক, ইভটিজিং, জঙ্গিবাদসহ নানা অপরাধ মাথা ছাড়া দিয়ে উঠেছে। প্রাথমিক থেকে যদি সন্তানের প্রতি লক্ষ্য না রাখেন তাহলে আর সেই সন্তানকে নিজ আয়ত্বে রাখতে পারবেন না।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সভাপতি লোটাস মো.দেলোয়ার হোসেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.কামাল হোসেনের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলক চন্দ্র দত্ত।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা একে এম মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শেখ সাদেক, থানার অফিসার ইনচার্জ মো.জাবেদুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহাজাহান, বড়কূল পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, বিশিষ্ট সমাজ সেবক তোহিদুল ইসলাম নাহিদ, বীর মুক্তিযোদ্ধা নরুল আমিন মন্সী, বিদ্যালয়ের এস এম সি সদস্য আবুল কাশেম, আবুল হোসেন আবু, যুবলীগ নেতা আবুল বাশার প্রমুখ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
আপডেট, বাংলাদেশ সময় ০৯: ৪০ পিএম, ৩০ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply