Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘দল সু-সংগঠিত হলেই নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সহজ হবে’
‘দল সু-সংগঠিত হলেই নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সহজ হবে’

‘দল সু-সংগঠিত হলেই নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সহজ হবে’

সংসদ সদস্য ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, ‘দল সু-সংগঠিত হলেই নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে সহজ হবে। তাই আমরা সু-সংগঠিত থেকেই নির্বাচনে ফলাফল ঘরে তুলব। এ লক্ষ্যে নেতাকর্মীদের চাঙ্গা করতে প্রতিটি ইউনিয়নে বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। ফরিদগঞ্জের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল আগামীতেও ঐক্যবদ্ধ থাকবে।’

শুক্রবার (২৮ এপ্রিল ) বিকেলে রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন ।

তিনি আরো বলেন, ‘উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়, বিএনপি আসলে করে লুটপাট। তারা দেশের অর্থ বিদেশে পাচার করে । দেশের স্বার্থে জননেত্রী শেখ হাসিনার সরকার বারবার দরকার।’
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার কালুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রীনা নাসরিন, যুগ্ম-সাধারণ আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ফারুকী।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক আব্দুল সালাম মিন্টু পাটোয়ারী, প্রচার সম্পাদক সুলতার আহম্মদ রিপন, সহ-প্রচার খোরশেদ আলম মিন্টু পাটোয়ারী, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হাসনাত, সদস্য মোহাম্মদ হোসেন মিন্টু, যুব লীগের আহবায়ক বিল্লাল হোসেন, যুগ্ম-সম্পাদক হাজী সফিক, মহিউদ্দিন ইরান, আব্দুর ছাত্তার কচি, সদস্য ইসমাইল হোসেন পাটোয়ারী ,পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকাবল হোসেন মিঠু, সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান গাজী, ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজনসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রতিবেদক : আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ০৭ : ৪০ পিএম, ২৮ এপ্রিল ২০১৭, শুক্রবার
এজ/এইউ

Leave a Reply