Home / চাঁদপুর / চাঁদপুরে ডায়াগনস্টিক সেন্টারসহ দু’প্রতিষ্ঠানকে জরিমানা
Jorimana
প্রতীকী ছবি

চাঁদপুরে ডায়াগনস্টিক সেন্টারসহ দু’প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুর শহরে অননুমোদিত ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা ও ভোক্তা অধিকার লঙ্গন করায় গাইনি চিকিৎসক মিনু রানী সরকারকে ১৫ হাজার টাকা এবং পরিবেশ ও স্বাস্থ্য বিভাগের লাইসেন্স ছাড়া খাবার বিক্রি করার অপরাধে ক্যাফে রাজ্জাক হোটেলকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মহসীন উজ্জ্বল ও মারুফা সুলতানা খান হিরা মনি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মো. মহসীন উজ্জ্বল চাঁদপুর টাইমসকে জানান, শহরের মিশন রোডের ডা. মিনু রানী সরকার কোন ধরনের অনুমতি ছাড়া তার চেম্বারে গুরুত্বপূর্ন পরীক্ষা করার জন্য ডায়াগণস্টিক সেন্টার পরিচালনা করে আসছেন। তার কোন বৈধ কাগজ পত্র নেই। এ কারণে মেডিকেল ও ল্যাব নিয়ন্ত্রন অধ্যাদেশের ১৯৮২ এর ৩ ও ৫ ধারায় ৫ হাজার এবং ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাকে এ ধরনের কার্যক্রম বন্ধ করার জন্যও সতর্ক করে দেয়া হয়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সুলতানা খান হিরা মনি জানান, শহরের কুমিল্লা সড়কে ক্যাফে রাজ্জাক হোটেল পরিবেশ ও স্বাস্থ্য বিভাগের কোন ধরনের অনুমোদন ছাড়াই হোটেল ব্যবসা চালু করেছেন। তাদেরকে প্রাথমিক ভাবে সতর্ক এবং ২ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
:আপডেট, বাংলাদেশ সময় ১২ : ১৮ এএম,২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply