Home / সারাদেশ / ডাসাদী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সংবর্ধনা
ডাসাদী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সংবর্ধনা

ডাসাদী উচ্চ ও প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সংবর্ধনা

চাঁদপুর সদর উপজেলার ডাসাদী উচ্চ বিদ্যালয় ও ১৪ নং পূর্ব ডাসাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান রোববার (২ এপ্রিল) বিকালে বিদ্যালয়ের প্রঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

কল্যাণপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন রনির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান বাঙ্গালী জাতিকে বিশ্বের দরবারে উন্নত জাতি হিসাবে তুলে ধরতে চেয়েছিলেন। ঠিক তখনই বাঙ্গালী জাতির শত্রুরা বঙ্গবন্ধুকে হত্যা করে। বাঙ্গালী জাতির জীবনে আর বঙ্গবন্ধু আসবে না। আমরা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করতে চেষ্টা করে যাবো। সরকার চায় দেশে শতভাগ লোক শিক্ষিত হউক। আর তরেই প্রেক্ষিতে এই সরকারের আমলে ডাসাদী উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নমূলক কাজ সম্পূর্ণ করতে সরকার নানা প্রদক্ষেপ গ্রহণ করছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক।

উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হানিফ বেপারী ও প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ফেরদৌসি আক্তারের যৌথ পরিচলনায় বক্তব্য রাখেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাছলিমা জাহান।

কোরআন তেলোয়াত করেন বিদ্যালয়ের ছাত্র মোঃ শাহাদাৎ হোসেন, গীতা পাঠ করেন বিদ্যালয়ের ছাত্রী মাধবি রানী সূত্রধর। এ সময়ে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য, অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীকে সংবর্ধনা প্রদান করা হয়।

প্রতিবেদক- আনোয়ারুল হক
আপডেট, বাংলাদেশ সময় ৯: ১০ পিএম, ২ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply