Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে মালামালসহ চার ‘ডাকাত সদস্য’ আটক
হাইমচরে মালামালসহ চার ‘ডাকাত সদস্য’ আটক

হাইমচরে মালামালসহ চার ‘ডাকাত সদস্য’ আটক

চাঁদপুরের হাইমচর উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যানের বড় ভাই মো. নুরুল আমিন পাটওয়ারীর বাড়িতে ডাকাতির ঘটনায় মালামালসহ চার ডাকাত সদস্যকে বুধবার (১০ আগস্ট) আটক করে হাইমচর থানা পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার পূর্বচর কৃষ্ণপুর গ্রামের আলি হোসেন মালের ছেলে সাদেক মাল, তার বড় ভাই ফারুক মাল, ফরিদগঞ্জ উপজেলার মজিবুর রহমানের ছেলে তোফাজ্জল হোসেন, কিশোরগঞ্জের নিকলি উপজেলার পুড্ডা গ্রামের আ. খালেকের ছেলে শাকিল।

হাইমচর থানা সূত্রে জানা যায়, গত ৬ আগস্ট থেকে ১০ আগস্ট পর্যন্ত অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের নির্দেশে উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার, ও মোস্তফা সঙ্গীয় ফোর্স নিয়ে এদের আটক করে।

ঢাকা, নারায়ানগঞ্জ, ফতুল্লা ও নরসিংদি জেলার পাঁচদোলা এবং হাইমচর উপজেলার হাওলাদার বাজার এলাকা থেকে ডাকাতির সাথে জড়িত থাকা

পুলিশ ৪ দিনের অভিযান চালিয়ে ডাকাত দলকে আটক করেন এবং তাদের কাছ থেকে লন্ঠিত মালামালের মধ্যে একটি ল্যাফটপ, একটি ক্যামেরা, ১১ টি মোবাইল সেট, ২ জোড়া কানের ধুল উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, গত ৫ আগষ্ট হাইমচর উপজেলার শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলার চেয়ারম্যানের বড় মো. নুরুল আমিন মাস্টারের বাড়িতে ডাকাতির ঘটনায় হাইমচর থানায় ৩৯৫/৩৯৭ধারায় একটি ডাকাতি মামলা দায়ের হয়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান জানান, ‘ডাকাতদের আটক করার জন্য চার দিনের বিশেষ অভিযান চালানো হয়। পুলিশ লুন্ঠনকৃত মালামালসহ এদেরকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে উপজলা চেয়ারম্যানে বড় ভাইয়ের বাড়িসহ হাইমচরের বিভিন্ন স্থানে ডাকাতি করেছে বলে শিকার করেছে।

এছাড়া ও এদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

হাইমচরে মালামালসহ চার ‘ডাকাত সদস্য’ আটক

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply