Home / চাঁদপুর / জিয়াউর রহমানের জন্মদিনে ইব্রাহীম জুয়েলের শুভেচ্ছা বাণী
jewel-pic

জিয়াউর রহমানের জন্মদিনে ইব্রাহীম জুয়েলের শুভেচ্ছা বাণী

আজ ১৯ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮১তম জন্মদিন।

সাবেক এ রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে, চাদঁপুর জেলা বিএনপির সাবেক সহ-স্বেছাসেবক বিষয়ক সম্পাদক, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল বিএনপি ও অঙ্গসহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রেস বিবৃতিতে তূণমূল নেতাকর্মীর আস্থার প্রতীক তথা চাঁদপুর বিএনপির প্রাণ পুরুষ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে শুভেচ্ছার পাশাপাশি আগামি দিনের গণতন্ত্র মুক্তি আন্দোলনে রাজপথে থাকার দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

বিবৃতিতে ইব্রাহীম জুয়েল বলেন, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার ও জেড ফোর্সের প্রধান হিসেবে জিয়াউর রহমান এ দেশের মানুষের কাছে প্রথম পরিচিত হলেও পরে তিনি বাংলাদেশের একজন বরেণ্য রাষ্ট্রনায়কে পরিণত হন। যুদ্ধবিধ্বস্ত দেশকে রাজনৈতিক ঐকতানে নিয়ে আসা ও সুদৃঢ় অর্থনৈতিক ভিত্তির ওপর দাঁড় করানোর কারণে তিনি আধুনিক বাংলাদেশের স্থপতি হিসেবে আখ্যা পান।

তিনি বাংলাদেশি জাতীয়তাবাদের আদর্শের ভিত্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গঠনের মধ্যদিয়ে দেশে উন্নয়ন ও উৎপাদনের রাজনীতির সূচনা করেন। বাংলাদেশি জাতীয়তাবাদের নতুন দর্শন উপস্থাপন করেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তিনি ১৯ দফা কর্মসূচি দিয়ে দেশে উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি এগিয়ে নিয়ে যান।’

।। আপডটে, বাংলাদশে সময় ১১: ৫৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply