Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জিলানী চিশতী কলেজে জাতীয় শোক দিবস পালিত
জিলানী চিশতী কলেজে জাতীয় শোক দিবস পালিত

জিলানী চিশতী কলেজে জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে চাঁদপুর সদর উপজেলা শাহতলী জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে মঙ্গলবার (১৫ আগস্টা) কলেজ মিলনায়তনে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কলেজ অধ্যক্ষ মো. হারুন অর রশিদের সভাপতিত্বে ও উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহতলী জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, কলেজের সহকারী অধ্যাপক কামরুল হাসান, সহকারী অধ্যাপিকা আলেয়া চৌধুরী, প্রভাষক মো. জহিরুল ইসলাম মুরাদ, প্রভাষক মো. মানিক মিয়া, সদর উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক মো. মোশারফ হোসেন খান, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক মো. শাহাদাৎ হোসেন, সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, স্থানীয় যুবলীগের নেতা আবুল কাসেম কারী, শাহমাহমুদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রুবেল কারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুন আল হাসান, সহকারী শিক্ষক মো. দিদার হোসেন মিজি, একাদশ বিজ্ঞান ছাত্রী তামান্না আক্তার, একাদশ মানবিক সানজিদা ইয়াসমীন, হাইস্কুলের ছাত্রী রিয়াজ রহমান ও রাইসুল ইসলাম খান।

এতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম জীবনী নিয়ে আলোকপাত করা হয় এবং তার রুহের মাগফিরাত কামনা করা হয় ।

শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল হালিম গাজী।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সাবেক পররাষ্ট্রমন্ত্রী চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপির সৌজন্যে চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে কলেজ মিলনায়তনে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

কলেজ অধ্যক্ষ মো. হারুন অর রশিদ এর সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন প্রধান অতিথি শাহতলী জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী ।

পরে শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়ে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ০৯ : ১৯ পিএম, ১৫ আগস্ট ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply