Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার এমদাদুল হক রুমন যুব সংহতি কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত
Amdadul Hoque Rumon
এমদাদুল হক রুমন

কচুয়ার এমদাদুল হক রুমন যুব সংহতি কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত

জাতীয় পার্টির সহযোগী সংগঠন কেন্দ্রীয় যুব সংহতির সহ-সভাপতি পদে কচুয়ার মোঃ এমদাদুল হক রুমন নির্বাচিত হয়েছেন।

শনিবার(১৯ আগস্ট) জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ কেন্দ্রীয় যুব সংহতির নতুন কমিটি অনুমোদন দেন।

এতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মোঃ এমদাদুল হক রুমনকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়। এদিকে কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের গৌরব, হরিপুর গ্রামের অধিবাসী মোঃ এমদাদুল হক রুমনকে যুব সংহতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ, জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ এমপি, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, কচুয়া উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে তাদের কৃতজ্ঞতা, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

চাঁদপুরের কচুয়া আসনে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. শহিদুল ইসলাম দীর্ঘদিন এলাকায় না থাকায় দলের দুর্দিনে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম -সাধারণ সম্পাদক এমদাদুল হক রুমন কচুয়ায় জাতীয় পার্টির নেতা কর্মীদের পাশে দাঁড়ান।

তাঁর গতিশীল নেতৃত্বে কচুয়া উপজেলা ব্যাপি জাতীয় পার্টির তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের নিয়ে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি গঠন ও অন্যান্য সাংগঠনিক কাজ সম্পন্ন করেন। সে সময়ে দলের নীতি নির্ধারণী ফোরাম তাকে কচুয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মনোনীত করেন।

বর্তমানে এ সমাজসেবক ও রাজনীতিবিদ মো. এমদাদুল হক রুমনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য ঘোষণা করা হয়।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ১১ : ৫০ পিএম, ১৯ আগস্ট ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply