Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / জেলা পরিষদ নির্বাচনে জসিম উদ্দিনের সংবাদ সম্মেলন
জসিম উদ্দিনের সংবাদ সম্মেলন

জেলা পরিষদ নির্বাচনে জসিম উদ্দিনের সংবাদ সম্মেলন

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী আলহাজ্ব মো. জসিম উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগ জেলা শাখা থেকে দলীয় মনোনয়ন পেয়ে রবিবার (১১ ডিসেম্বর) বিকালে হাজীগঞ্জের একটি হাইওয়ে রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে ও হাজিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুটুলের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য দুলাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক জহিরুল ইসলাম মামুন, যুগ্ম-আহবায়ক মো.মাসুদ ইকবাল, শহর ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন সোহেল, হাজীগঞ্জ প্রেসক্লাবের কার্যকারী ও সাধারণ সদস্য বৃন্দ।

এদিকে ১০ নভেম্বর চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের যৌথ স্বাক্ষরিত পত্র সাংবাদিকদের সামনে তুলে ধরেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন।

প্রসঙ্গত, আগামি ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে ১১নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন সাংবাদিকদের মাধ্যমে তার ব্যবসায়ী ও রাজনৈতিক পরিচিতি তুরে ধরে বলেন, আমি কখনো লোভ লালসার রাজনীতি করি না। দল আমাকে সমর্থন দিয়েছে। দলের এতো বড় অর্জন সাংবাদিকদের মাধ্যমে জনপ্রতিনিধিদের কাছে তুলে ধরতে আমার এ সংবাদ সম্মেলন।

আগামি নির্বাচনে জয়ী হওয়ার পর আমার মূল লক্ষ্য থাকবে এলাকার উন্নয়নমূলক কাজ করা। সে জন্য সকলের সহযোগিতা চাই। প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়

প্রতিবেদক-জহিরুল ইসলাম জয়।। আপডটে, বাংলাদশে সময় ৯:৫২ পিএম, ১১ ডিসেম্বর ২০১৬, রোববার
এইউ

Leave a Reply