Home / চাঁদপুর / ‘জনতার শক্তির কাছে কোন অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না’
‘জনতার শক্তির কাছে কোন অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না’
ফাইল ছবি

‘জনতার শক্তির কাছে কোন অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না’

চাঁদপুর পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম বলেছেন, ‘জনতার শক্তির কাছে কোন অপশক্তি মাথা উঁচু করে দাঁড়াতে পারে না। মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদেরকে সজাগ ও সতর্ক থাকতে হবে। তাহলেই চাঁদপুর তথা বাংলাদেশ থেকে এসব সকল অপরাধগুলো নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।’

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুর মাদ্রাসা রোড লঞ্চ ঘাট এলাকায় চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের নিয়মিত সাপ্তাহিক সভা ও মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদের বিষয়ে জনসচেতনতামূলক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

পুলিশ সুপার বলেন, ‘আমরা সমাজের সবাইকে সম্পৃক্ত করে পুলিশই জনতা, জনতাই পুলিশ এ শ্লোগান কে সামনে রেখে চাঁদপুরকে মাদক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ মুক্ত রাখতে চাই।’

ক্লাব সভাপতি রোটা. মফিজ উদ্দিন সরকারের সভাপতিত্বে ও অ্যাসিস্টেন্ট গর্ভণর রোটা. শেখ মনির হোসেন বাবুলের সঞ্চালনায় বকতব্য রাখেন সাধারণ সম্পাদক রোটাঃ নূরুল আমিন খান আকাশ।

জাতীয় সংগীতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়। এরপর প্রধান অতিথিকে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। রোটারী প্রত্যয় পাঠ করেন রোটাঃ পি পি ও চেম্বার পরিচালক মো. জামাল হোসেন। রোটার‌্যাক্ট, রোটারিয়ানদের চিন্তাধারা মাদক মুক্ত সমাজ গড়া’ মাদক বিরোধী এ শ্লোগান পাঠ করেন চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাব সভাপতি রোঃ মনসুর আহমেদ। এ সময় পিএজি রোটাঃ বাবু লাল কর্মকার, রোটাঃ পিপি সোয়েবুর রহমান, রোটাঃ পিপি সফিউদ্দিন আহমেদ, পিএজি রোটাঃ বিশ্বনাথ পোদ্দার, রোটাঃ পিপি শরীফ মোঃ আশরাফুল হক, রোটাঃ পিপি মনিরুল ইসলাম হিমেল, রোটাঃ পিপি ইঞ্জিঃ আলমগীর হোসেন, রোটাঃ পিপি ডা. মিজানুর রহমান খান পিএইচএফ, রোটাঃ আলহাজ্ব শবে বরাত সরকার, রোটাঃ রাজিব মজুমদার, রোটাঃ আব্দুল বারী জমাদার মানিক, রোটাঃ তানভির আহমেদ সিদ্দিকী, রোটাঃ আব্দুল্লাহ আল মামুন, রোটাঃ ডা. মাসুদ হাসান সহ অন্যারা উপস্থিত ছিলেন।

সভা শেষে ক্লাবের পক্ষ থেকে মাদকবিরোধী শ্লোগান সম্বলিত টি-শার্ট লঞ্চঘাটের শ্রমিক, গাড়ী চালক ও স্থানীয় যুবকদের মাঝে বিতরণ করা হয়। মাদক বিরোধী শ্লোগান সম্বলিত টি-শার্ট প্রধান অতিথি নিজে পরিধান করে উপস্থিত সকলকে নিয়ে শপথ পাঠ করান।

পরে র‌্যালি বের করে লঞ্চ টার্মিনাল সহ আশ পাশের এলাকা ঘুরে কালিবাড়ি গিয়ে শেষ করে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ৫০ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply