Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / জঙ্গি ও মাদক বিষয়ে তথ্য দিন, আমরা ব্যবস্থা নিবো : শামসুন্নাহার
জঙ্গি ও মাদক বিষয়ে তথ্য দিন, আমরা ব্যবস্থা নিবো : শামসুন্নাহার
বক্তব্য রাখছেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার

জঙ্গি ও মাদক বিষয়ে তথ্য দিন, আমরা ব্যবস্থা নিবো : শামসুন্নাহার

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘জাঙ্গি তৎপরতা ও মাদক ব্যবসায় জড়িতদের তথ্য দিন ,আমরা ব্যবস্থা নিবো। মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, সন্ত্রাসী কর্মকান্ড এবং জঙ্গীবাদের সাথে যুক্ত ব্যক্তিদের কোনো ছাড় দেওয়া হবে না।’

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকাল ৪টায় মতলব দক্ষিণ থানার আয়োজনে থানার সার্ভিস ডেলিভারি কক্ষে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানার অফিসার ইন চার্জ মো.কুতুব উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি পুলিশ সুপার উপজেলা ও পৌরসভার জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে বলেন, ‘আপনারা জনগণের সেবায় জনপ্রতিনিধি হয়েছেন। কাউন্সিলর ও পৌর মেয়র এবং মেম্বার থেকে শুরু করে ইউপি চেয়ারম্যান যারাই রয়েছেন, আপনাদের কাজ হলো মাদক ব্যবসায়ীদের তথ্য দেওয়া। আপনারা আপনাদের কাজ করুন, আমরা আমাদের কাজ করবো।’

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মতলব পৌরসভার রিক্সা স্ট্যান্ড এলাকায় যানযট, সিঙ্গাপুর প্লাজা থেকে পশু হাসপাতাল সড়কে বখাটে যুবকদের উৎপাত, অতিরিক্ত রিক্সা ভাড়া আদায়, উপজেলার সীমান্ত এলাকায় মাদকসেবী ও ব্যবসায়ীদের তৎপরতা এবং জঙ্গীবাদে জড়িত বা সন্দেহ জনক ব্যক্তি সর্ম্পকে পুলিশকে তথ্য প্রদানে আলোচনা করা হয়।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যন অধ্যাপক মো.সিরাজুল মোস্তফা তালুকদার, পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, মতলব রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে রাজনৈতিক, সামাজিক, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৯:৫২ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply