Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা সম্পন্ন
চাঁদপুর প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা সম্পন্ন

চাঁদপুর প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা সম্পন্ন

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৭ সালের কার্যকরী পরিষদের অর্ধবার্ষিক সাধারণ সভা শুক্রবার (২১ জুলাই) বিকেলে প্রেসক্লাব ভবনের নিচতলা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিএম শাহীনের পরিচালনায় অর্ধবার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের উপর বক্তব্য রাখেন আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, কাজী শাহাদাত, অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, ইকবাল হোসেন পাটওয়ারী, অধ্যক্ষ জালাল চৌধুরী, বিএম হান্নান, গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, অ্যাড. বিনয় ভুষণ মজুমদার, অধ্যাপক দেলোয়ার আহমেদ, মির্জা জাকির, মনির চৌধুরী, শাহাদাত হোসেন শান্ত, এএইচএম আহসান উল্লাহ, মোরশেদ আলম রোকন, সাইফুল আজম, কাদের পলাশ, এমএন সাহাদাত তালুকদার প্রমুখ।

এছাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাধারণ সদস্য, সম্মানিত সদস্য, আজীবন সদস্য এবং সকল পর্যায়ের সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

অর্ধবার্ষিক প্রতিবেদন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এমএ লতিফ খাতওয়ারী আয়-ব্যয়ের হিসাব (১ জানুয়ারি থেকে ৩০ জুন পর্যন্ত) উপস্থাপন করেন।

সভায় সুনির্দিষ্ট আলোচ্যসূচির উপর আলোচনা ছাড়াও সম্প্রতি প্রেসক্লাবের কয়েকজন সদস্যের বাবা-মা’র ইন্তেকালে তাঁদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। চাঁদপুর প্রেসক্লাবের নবাগত দুই আজীবন সদস্য সুজিত রায় নন্দী ও আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারীকে সভায় ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শুরুতে সভাপতি শরীফ চৌধুরীর স্বাগত বক্তব্যের পর সাধারণ সম্পাদক জিএম শাহীন বিগত সভার রেজুলেশন পাঠ করেন এবং উপস্থিত সকলে তা অনুমোদন করেন। এরপর সাধারণ সম্পাদক অর্ধবার্ষিক প্রতিবেদন পাঠ করেন।

প্রতিবেদন পাঠের পর চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য, উন্নয়ন কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীর মা এবং সাংবাদিক রোকনুজ্জামান রোকন, আলম পলাশ, অ্যাড. শাহজাহান মিয়া, মোরশেদ আলম রোকনের পিতা ও হাবিবুর রহমান খানের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করা হয়। তাঁদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

পরে গঠনতন্ত্র সংশোধন ও বিবিধ বিষয় নিয়ে আলোচনা হয়। গঠনতন্ত্র সংশোধন বিষয়ে সিদ্ধান্ত হয়-আজীবন সদস্য হওয়ার ব্যাপারে যে ফি নির্ধারণ রয়েছে সে বিষয়ে এবং কল্যাণ তহবিল থেকে সদস্যকে অনুদানের পরিমাণ বাড়ানোর ব্যাপারে গঠনতন্ত্রের ধরায় সংশোধন আনার বিষয়ে সাধারণ সভায় সিদ্ধান্ত হয়। এ দু’টি ধারার ব্যাপারে সংশোধন আনার ব্যাপারে সদস্যরা মতামত দেন।

শেষে সভার সভাপতি শরীফ চৌধুরী সভা সমাপ্ত ঘোষণা করেন।

প্রসঙ্গত, নবাগত আজীবন সদস্য সুজিত রায় নন্দী ও তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ৪৭ পিএম, ২১ জুলাই ২০১৭, শুক্রবার
এইউ

Leave a Reply