Home / চাঁদপুর / চাঁদপুর জেলা রিক্সা শ্রমিক লীগের কমিটি গঠনে আলোচনা সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর জেলা রিক্সা শ্রমিক লীগের কমিটি গঠনে আলোচনা সভা

চাঁদপুর জেলা রিক্সা শ্রমিকলীগের কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত সোমবার (১৬ অক্টোবর ) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি বক্তব্যে বলেন, ‘দলের যে কোনো সিদ্ধান্ত কমিটিকে মানতে হবে। নেতৃত্বকে মানতে হবে। আদর্শকে বুঝতে হবে। শ্রমিকদের ন্যায্য আন্দোলন ও রিক্সা শ্রমিক লীগকে মূল্যায়ন করে চাঁদপুর জেলায় একটি সুসংগঠিত রিক্সা শ্রমিক লীগ কমিটি গঠন করা হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বর্তমান সরকারের আমলেই শ্রমিকরা তাদের ন্যায্য দাবিটুকু পাচ্ছে। চাঁদপুরের নদীভাঙ্গন রোধসহ চাঁদপুরের বিভিন্ন উন্নয়নমূলক কাজ শেখ হাসিনা সরকারের আমলেই হয়েছে।’

সভায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাবেক সদস্য শাহির হোসেন পাটওয়ারী, জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম মিয়াজী সহ-সভাপতি মাহাবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী ও দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া।

জেলা রিক্সা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু মোল্লার পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা রিক্সা শ্রমিক লীগের সাবেক ইমাম হোসেন, সাবেক সহ-সভাপতি সিরাজ ঢালী, আহসান সর্দার, সাবেক সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম মোল্লা, খলিল বেপারী, সাবেক দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন।

এ সময় রিক্সা শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০:০৩ পিএম, ১৬ অক্টোবর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply