Home / চাঁদপুর / চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে শোক সভা
চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে শোক সভা

চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মায়ের মৃত্যুতে শোক সভা

সাপ্তাহিক চাঁদপুর কাগজ পত্রিকার আয়োজনে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী ও চাঁদপুর প্রেসক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারীর মাতা আনোয়ারা বেগমের মৃত্যুতে শোক সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোমবার (২৪ জুলাই) বিকাল ৫টায় সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তা মোড় চাঁদপুর জমিন কমিউনিটি সেন্টারে এ শোক সভার আয়োজন করা হয়।

শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত আন্দোলন এর ভারপ্রাপ্ত মহাসচিব, জাতীয় দৈনিক অনুপমা এর সম্পাদক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান মো. রোকনুজ্জামান রোকন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সমাজে যারা ভালো কাজ করেন, তাদের সহযোগিতায় আমরা সব সময় রয়েছি। আপনারাও ভালো কাজে উৎসাহিত করবেন এবং এগিয়ে আসবেন। এ ধরনের আয়োজন আমাদেরকে পরকালের নাজাতের উচিলা হবে। বাগাদী ইউনিয়নের যে সব পীর সাহেবগন রয়েছেন, তারা সব সময় আমাদের ভালোক কাজগুলোতে সহযোগিতা করেন। আগামীতেও তাদের সহযোগিতা থাকবে। আমি জেলা পরিষদ চেয়ারম্যান এর মাতার রুহের মাগফেরাত কামনা করছি।

সাপ্তাহিক চাঁদপুর কাগজ সম্পাদক মুনাওয়ার কানন এর সভাপতিত্বে ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মুহাম্মদ মাসুদ আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাদী আহমাদিয়া ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক পীরজাদা মাহফুজ উল্লাহ খান, মাদ্রাসাতু ইশায়াতিল উলুম আলিম মাদ্রাসা আরবী প্রভাষক মাওলানা মোস্তাফিজুর রহমান।

আরো বক্তব্য রাখেন বাগাদী আহমাদিয়া ফাযিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আবু বকর ছিদ্দিক, চাঁদপুরজমিন হাসপাতালের ম্যানেজার বাবু আলম, ব্যবসায়ী ও সমাজ সেবক শাহজাহান মোল্লা, ব্যবসায়ী সায়েদুজ্জামান খান, নানুপুর বায়তুল মামুর জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ কবিরাজ। উপস্থিত ছিলেন ব্যবসায়ী আরিফ উল্যাহ গাজী, নজরুল ইসলাম নজুসহ স্থানীয় গন্যামান্য ব্যাক্তিবর্গ। মিলাদ পরিচালনা করেন মাওলানা আবু বকর ছিদ্দিক ও দোয়া পরিচালনা করেন পীরজাদা মাহফুজ উল্যাহ খান।

অনুষ্ঠানে মরহুমা আনোয়ারা বেগমসহ সকল কবরবাসীর জন্য দোয়া করা হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৭: ০০ পিএম, ২৪ জুলাই ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply