Home / চাঁদপুর / চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনের ইচ্ছা তাঁর!
চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনের ইচ্ছা তাঁর!

চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনের ইচ্ছা তাঁর!

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, উন্নত বাংলাদেশ গড়তে শতভাগ শিক্ষা নিশ্চিত করতে হবে।

সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ গুরুত্বপূর্ণ দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০২১ ও ভিশন-২০৪১ বাস্তবায়নে চাঁদপুর জেলা পরিষদও কাজ করছে। শিক্ষার উন্নয়নে চাঁদপুর জেলা পরিষদের সর্বোচ্চ অগ্রাধিকার থাকবে।

শিক্ষার উন্নয়ন তথা শতভাগ শিক্ষা নিশ্চিতকল্পে চাঁদপুর জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনের ইচ্ছা রয়েছে আমার। ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের সাথে আলাপ করে তাদের সমস্যা-সম্ভাবনা জানার চেষ্টা করছি আমি। এই কর্মসূচিতে শিক্ষক সমাজ আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করছেন। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

তিনি শনিবার (২২ এপ্রিল) সকালে চাঁদপুর শহরের পুরানবাজারের তিনটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। তিনি প্রথমে যান পুরাণবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. বাতেন মিয়াজী, শিক্ষক ধ্রুবরাজ বণিক ও মাকসুদুল মাওলা তাকে স্বাগত জানান। তিনি বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীকক্ষ পরিদর্শন করেন।

এরপর তিনি পুরানবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। তিনি বিদ্যালয়ের ভবন, মাঠ ও মডেল টেস্টের পরীক্ষা হল পরিদর্শন করেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাসকে সাথে নিয়ে তিনি পরিদর্শনের পর প্রধান শিক্ষকের কক্ষে মতবিনিময় করেন। এ সময় অন্যান্য শিক্ষক উপস্থিত ছিলেন।

সবশেষে পুরানবাজার বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন জেলা পরিষদ চেয়ারম্যান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবর রহমান তাকে স্বাগত জানান। আলহাজ ওচমান গনি পাটওয়ারী চলতি সপ্তাহে উল্লেখিত তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে জেলা পরিষদ থেকে অর্থ বরাদ্দ দেয়ার ঘোষণা দেন।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১১: ১৩ পিএম, ২২ এপ্রিল ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply