Home / চাঁদপুর / চাঁদপুর গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত
চাঁদপুর গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত

চাঁদপুর গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত

চাঁদপুর শহরের বড় স্টেশন যমুনা রোডস্থ টিলা বাড়ি এলাকায় প্রতিবেশির বিরুদ্ধে গভীর রাতে ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা ও বুকের স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৮ জুলাই) রাত ৩ টার দিকে টিলা বাড়ি এলাকার জেলে হারুন মিজির ঘরে এ ঘটনা ঘটে। আহত নারী হরুন মিজির স্ত্রী রুমা বেগম (২৫)।

বখাটের ছুরির আঘাতে ওই নারী গুরুতর আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বুকের স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করায় ৯ মাসের শিশু দুধ পান থেকে বঞ্চিত হচ্ছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে রুমা বেগম বাদী চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

রুমা বেগম জানায়, তার স্বামী নদীতে মাছ ধরতে গেলে তিনি সোমবার রাতে তার সন্তানদের নিয়ে একা ঘরে ঘুমিয়ে পড়েন। রাত প্রায় ৩ টা থেকে ৪ টার সময় ক্লাব রোড এলাকার শওকত বেপারীর ছেলে সুমন বেপারী সিঁধ কেটে তাদের ঘরে প্রবেশ করে মুখে চাপ দিয়ে তাকে জোর করে ধর্ষনের চেষ্টা করে। সুমনের এমন অত্যাচারে রুমা বেগমের ঘুম ভেঙ্গে যায়। রুমা বেগমের দাবি সুমন জোর করে ধর্ষন করতে ব্যর্থ হওয়ায় তার সাথে থাকা ছুরি দিয়ে তার শরীর স্পর্শকাতর স্থানে ছুরিকাঘাত করে।

রুমা বেগম লজ্জায় মুখ লুকিয়ে আরো জানায়, সুমন ছুরি দিয়ে তার বুকেও আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। এমন আঘাতের কারনে তার ৯ মাস বয়সী ছেলে সন্তান জিহাদকে সারাদিনে বুকের দুধ খাওয়াতে পারছেন না। সুমন তার সন্তানকে মেরে ফেলার জন্যও চেষ্টা চালায় বলে রুমা বেগম জানায়।

পরেরদিন এমন অমানবিক ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজনসহ রুমা বেগম বিভিন্ন পুলিশ কর্মকর্তাদের সাথে দেখা করে ঘটনার বিষয়ে অবগত করেন এবং চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এমন অমানবিক ঘটনার জন্য রুমা বেগমের পরিবার অভিযুক্ত সুমনের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply