Home / চাঁদপুর / নির্দেশনা উপেক্ষিত : চাঁদপুরে নাম্বার বিহীন স্কুটারে গ্যাস ফিলিং
cng stand

নির্দেশনা উপেক্ষিত : চাঁদপুরে নাম্বার বিহীন স্কুটারে গ্যাস ফিলিং

চাঁদপুরের সিএনজি পাম্পে নাম্বারবিহীন ও অনটেস্ট সিএনজিগুলোতে অবাধে গ্যাস সরবরাহ করে আসছে। এতে করে সিএনজির মালিকরা অতিরিক্ত সুবিধা নিয়ে ওই সকল গাড়িতে গ্যাস দিয়ে থাকে বলে এমন অভিযোগ রয়েছে।

শুক্রবার (১৪ অক্টোবর) হাজীগঞ্জের মান্নান সিএনজি ফিলিং স্টেশন ও এইচবি সিএনজি ফিলিং স্টেশন গিয়ে দেখা যায়, নাম্বার বিহীন সিএনজি গাড়িগুলোকে লাইনে দাঁড় করিয়ে রেখে অবৈধভাবে গ্যাস সুবিধা দিয়ে চলছে।

চাঁদপুরের পুলিশ সুপারের নাম্বার বিহীন গাড়িতে গ্যাস সরবরাহ না করার নির্দেশনা না মানায় সম্প্রতি দ্রুত মাদক সরবরাহ ও সিএনজি দুর্ঘটনা আবার বৃদ্ধি পেতে শুরু করেছে।

বেশ কিছুদিন পুলিশ সুপারের এ নির্দেশনা সিএনজি পাম্পগুলো মেনে চলার ফলে চাঁদপুরে অপরাধ প্রবণতা ও দুর্ঘটনা হ্্রাস পেয়ে প্রশংসা কুড়িয়ে আসছিলেন।

এ ব্যাপারে মান্নান ফিলিং এর ম্যানেজার আবদুল হান্নান জানান, তারা পুলিশ সুপারের নির্দেশ মেনেই সকল নাম্বারযুক্ত সিএনজি গাড়িতে গ্যাস সরবরাহ করে থাকেন। নাম্বারবিহীন কোনো সিএনজি গাড়িতেই গ্যাস সরবরাহ করেন না। পরবর্তীতে বেশ কিছু গাড়িকে সেখানে নাম্বারযুক্তের সাথে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা,তা প্রমাণের জন্য মিডিয়া কর্মীরা পাম্পের লোকজনকে সাথে নিয়ে সেগুলোকে দেখিয়ে দেন।

একইভাবে এইচবি ফিলিং এর ম্যানেজার মফিজুর রহমান পাম্পে না থাকলেও সহকারী দুলাল সাহা জানান, নাম্বারবিহীন ও অনটেস্ট গাড়িতে তারা গ্যাস দিচ্ছেন না। লাইন থেকে ওই গাড়িগুলোকে তারা বের করে দেন বলে জানায়।

কিন্তু সেখানে বেশ কিছু গাড়িকে লাইনে দাঁড়ানো অবস্থায় দেখা গেছে, সেখানেও পাম্পের লোকদের সাথে নিয়ে মিডিয়া কর্মীরা সে গাড়িগুলোকে দেখিয়ে দেন।

জেলার সচেতন মহল দাবি করছে পুলিশ সুপার চাঁদপুরে মাদকের মতো অপরাধ কর্মকান্ড ও সিএনজি দুর্ঘটনা রোধকল্পে দ্রুত পাম্পগুলোর বিরুদ্ধে নাম্বারবিহীন ও অনটেস্ট গাড়িতে গ্যাস সরবরাহের পূর্বের নির্দেশ মেনে চলার নির্দেশনা দিবেন।

চাঁদপুরের প্রান্তিক জনগোষ্ঠী, রাস্তায় ট্রাক্টর, পারিবারিক কলোহ, ইভটিজিং ও মাদকের মতো ভয়াল কর্মকান্ডের বিরুদ্ধে পুলিশ সুপারের কঠোর পদক্ষেপের ভূয়সী প্রশংসা রয়েছে।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ এএম, ১৪ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply