Home / চাঁদপুর / চাঁদপুরে সপ্তাহব্যাপি ৯ম চতুরঙ্গ ইলিশ উৎসবের প্রস্তুতি সভা
চাঁদপুরে সপ্তাহব্যাপি ৯ম চতুরঙ্গ ইলিশ উৎসবের প্রস্তুতি সভা

চাঁদপুরে সপ্তাহব্যাপি ৯ম চতুরঙ্গ ইলিশ উৎসবের প্রস্তুতি সভা

চাঁদপুরে সপ্তাহব্যাপি প্রাণ ফ্রুটিক্স ৯ম চতুরঙ্গ ইলিশ উৎসবের প্রস্তুতিসভা বৃহস্পতিবার (২০ জুলাই) শহরের কদমতলা সাংস্কৃকিতিক চর্চা কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান অ্যাড. বিনয় ভূষণ মজুমদারের সভাপতিত্বে ও মহাসচিব হারুন আল রশীদের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা অ্যাড. জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা প্রকৌ. মো. দেলোয়ার হোসেন, অজিত সাহা, সহ-সভাপতি ইয়াহিয়া কিরণ, কৃষ্ণা সাহা, আজীবন সদস্য শেখ মহিউদ্দিন রাসেল, তবিবুর রহমান রিংকু, চাঁদপুর ড্রামার সাবেক সাধারণ সম্পাদক কেএম মাসুদ, স্বরলীপি নাট্যদলের সভাপতি এমআর ইসলাম বাবু, সাংবাদিক কামরুল ইসলাম, কবি ও লেখক আশিক বিন রহিম প্রমুখ।

আয়োজনকে সফল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, চাঁদপুরে ইলিশ উৎসব শুধুমাত্র একটি উৎসব-ই নয় ইতিমধ্যে এটি দেশের ইলিশ সম্পদ রক্ষার একটি আন্দোলন হিসেবে রুপ নিয়েছে। চাঁদপুরের সকল সাংস্কৃতিক সংগঠন এ উৎসবে একাত্বতা প্রকাশ করে সপ্তাহব্যাপি উৎসবে মেতে উঠেন। এছাড়াও বক্তারা ইলিশ উৎসবে সহযোগিতা করায় প্রাণ ফ্রুটিক্স ও আরএফএলকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ১৭ সেপ্টেম্বর থেকে ২৩ পর্যন্ত চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সপ্তাহব্যাপি আয়োজিত উৎসব উদযাপন কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের সংগীত পরিচালনক তাহমিনা হারুন, সুরধ্বণী সংগীত একাডেমির অধ্যক্ষ অনিতা নন্দী, নৃত্যধারা নৃত্য সংগঠনের অধ্যক্ষ সোমা দত্তসহ চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং শিল্পী ও কলাকুশলীবৃন্দ।

প্রতিবেদক : আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ৯ : ২৪ পিএম, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply