Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে পানিতে ডুবে দু’তরুণীর করুণ মৃত্যু
চাঁদপুরে পানিতে ডুবে দু’তরুণীর করুণ মৃত্যু
উৎসুক মানুষে ভিড়, ইনসেটে নিহত দু’বোনের ছবি : ছবি- কবির হোসেন মিজি

চাঁদপুরে পানিতে ডুবে দু’তরুণীর করুণ মৃত্যু

চাঁদপুর সদরে কল্যাণপুর ইউনিয়নের পশ্চিম দাসাদি গ্রামের আখন বাড়িতে শনিবার (৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দু’তরুণীর করুণ মৃত্যু হয়েছে।

সালমা আক্তার রিয়া (১২) ও নাহিদা আক্তার (১৪) নামে দু’জন সম্পর্কে মামাতো ও ফুপাতো বোন।

নিহত দু’তরুণীর একজন ওই গ্রামের অপরজন চাঁদপুর শহরের বাসিন্দা। সালমার পিতার নাম ফজলুল আখন ও নাহিদার পিতার নাম নান্নু মিজি। তারা দু’জনই সৌদিতে থাকেন।

এমন মর্মান্তিক ঘটনায় ওই গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে। গ্রামের শত শত মানুষ তাদের এক নজর দেখার জন্য মৃত সালমার বাড়িতে ছুটে যান।

নাহিদার বাড়ি চাঁদপুর শহরের আদর্শ মুসলিম পাড়া। নাহিদা আক্তার লেডী প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এবং সালমা তরপুরচন্ডী জি এম ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে পড়াশুনা করতো।

সালমার মাতা সখিনা বেগম জানান গত দু’দিন আগে নাহিদা তার মায়ের সাথে দাসাদি গ্রামে তাদের বাড়িতে বেড়াতে যান। শুক্রবার তার মা তাকে ওই বাড়িতে রেখে চাঁদপুরে চলে আসেন। শনিবার বেলা ১১ টার দিকে তারা দু’জন বাড়ির পুকুরে গোসল করতে যায়। এসময় নাহিদা আক্তার পানিতে ডুবে যাওয়ার সময় সালমা তাকে বাঁচানোর চেষ্টা করেন। একসময় তারা দু’জনই পানিতে তলিয়ে যায়। তখন বাড়ির একটি শিশু ডুবে যাওয়ার ঘটনা প্রত্যক্ষ করে ডাক চিৎকার দিয়ে সালমার পরিবারের লোকজনকে বিষয়টি অবগত করেন।

তারা তাদের দু’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।

পরে বিকেলে ও রাতে পৃথক ভাবে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়।

এদিকে তাদের মৃত্যুতে দাসাদি গ্রামবাসি তাদের রুহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেন।

কবির হোসেন মিজি ও মাজহারুল ইসলাম অনিক : আপডেট, বাংলাদেশ সময় ০৭:২০ পিএম, ০৮ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply