Home / চাঁদপুর / চাঁদপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৬
চাঁদপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৬

চাঁদপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে মাদকসহ আটক ৬

চাঁদপুরে পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিলসহ ৬জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গোয়েন্দা পুলিশ জানায়, এসআই আহসানুজ্জামান সংগীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় ১ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় পুরাতন আদালত পাড়া মোস্তফা কামালের পান দোকানের সামনে থেকে ৪ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে আটক করে।

আটককৃত হলেন, চাঁদপুর মহসীন রোডের মোঃ আলমগীর সুমন (৩২), নিউ ট্রাক রোড এলাকার বাবু (৩৫)।

একই গোয়েন্দা কর্মকর্তাদের অপর অভিযানে ওইদিন রাত পৌনে ৯টার দিকে চাঁদপুর স্টেডিয়াম মার্কেট এলাকা থেকে ৫৫ পিস ইয়াবাসহ যুবককে আটক করা হয়।

আটককৃত যুবক ফরিদগঞ্জ উপজেলার উভারামপুর গ্রামের বাসিন্দা মো. শাহাদাৎ হোসেন (২২),। সে বর্তমানে চাঁদপুর বিষ্ণুদী মাদ্রাসা রোড, মুন্সি বাড়িতে বসবাস করে।

পৃথক আরেক অভিযানে এসআই মো. ছাইদুর রহমান সংগীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় এ এপ্রিল (শনিবার ) রাত সাড়ে ১০টায় চাঁদপুর বাগাদী চৌরাস্তা এলাকা থেকে ৩০ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বাগাদী এলাকার বাসিন্দা মো. জাহাঙ্গীর গাজী (৩২), ও ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের বাসিন্দা আবুল কাসেম (২৭)।
এসআই মো. মেশকে আলম সংগীয় অফিসার ও ফোর্সদের সহায়তায় একই তারিখে রাত পৌনে ১২টার দিকে চাঁদপুর সদর খলিশাডুলি ওয়াপদা গেইট এলাকা থেকে ৩০ পিস ইয়াবাসহ মোঃ সোহেল বেপারী (৩২) কে আটক করা হয়। সে ওই এলাকার বাসিন্দা।

আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২ এপ্রিল ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply