Home / চাঁদপুর / চাঁদপুরে ‘জাল নোট’ দিয়ে কবিরাজ পরিবারকে ‘ফাঁসানোর’ দায়ে আটক ৩
চাঁদপুরে ‘জাল নোট’ দিয়ে কবিরাজ পরিবারকে ‘ফাঁসানোর’ দায়ে আটক ৩

চাঁদপুরে ‘জাল নোট’ দিয়ে কবিরাজ পরিবারকে ‘ফাঁসানোর’ দায়ে আটক ৩

চাঁদপুরে সদর উপজেলার সফরমালী এলাকার শেকা কবিরাজকে ৩০ হাজার টাকার জাল নোট দিয়ে ফাঁসানো ও মাদকেরর দায়ে সাংবাদিক পরিচয়দানকারী যুবককে তার মা ও বোনসহ আটক করেছে চাঁদপুর জেলা গোযেন্দা পুলিশ।

মোবাইল ফোনের সূত্র ধরে রোববার (২৪ সেপ্টেম্বর) গোয়েন্দা (ডিবি) উপ-পরিদর্শক খন্দকার ইসমাইল ও তার সঙ্গীয় ফোর্স তাদেরকে আটক করে।

আটককৃতরা হচ্ছেন ‘দুর্নীতির সন্ধানে’ পত্রিকার কার্ডধারী সাংবাদিক মুরাদ হোসেন মুসা, তার মা জোসনা বেগম, বোন শাহনাজ বেগম। এ ঘটনায় অভিযুক্ত অপরজন কচুয়া উপজেলার জলতেতুয়া গ্রামের মৃত সুলতানের ছেলে মোস্তফা ও চাঁদপুরের এক আইনজীবী সহকারী বর্তমানে পলাতক রয়েছে।

সাংবাদিক পরিচয়দানকারী মুরাদ মূসা শহরের চেয়ারম্যানঘাট বাতেন ভিলার বাসিন্দা।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাতে চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) উপ-পরিদর্শক খন্দকার ইসমাইল চাঁদপুর টাইমসকে এ তথ্য জানান।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, মুরাদ মুসার দেয়া তথ্যানুযায়ী বাসায় তল্লাশীপূর্বক তার মায়ের কাছ থেকে ১ হাজার টাকার জালনোট, তার বোনের কাছ থেকে ১০ পিছ ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এগুলো মুরাদ নিজেই তাদের কাছে সংরক্ষণ রেখেছিলো।

এছাড়া মুরাদ মুসা ও মোস্তফা দু’জন মিলে চাঁদপুর সদরের সফরমালী এলাকার শেকা কবিরাজের বাসায় ৩০ হাজার টাকার জাল নোট রেখে ওই কবিরাজের পুরো পরিবারকে ফাঁসিয়ে দেয়। গোয়েন্দা পুলিশ ওই দিনের প্রাথমিক তথ্যানুযায়ী জালনোটসহ শেকা কবিরাজ ও তার পরিবারের ৩ সদস্যকে আটক করে নিয়ে আসে এবং ৫৪ ধারায় চাঁদপুর আদালতে প্রেরণ করে।

পরে ওই মামলার তদন্ত করতে গিয়ে মোবাইল ফোনের সূত্র ধরে অভিযুক্তদের বিরুদ্ধে কবিরাজরে পরিবারকে ফাঁসানোর চাঞ্চল্যকর তথ্য মিলে।

তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) চাঁদপুর আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

প্রসঙ্গত, বুধবার (২১ সেপ্টেম্বর) সদর উপজেলা কল্যাণপুর ইউনিয়নের সফরমালী থেকে শেকা কবিরাজ ও তার পরিবারের তিন সদস্যকে ৩০ হাজার টাকার জাল নোটসহ আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। হয়।

শেকা কবিরাজের বাড়ি থেকে তল্লাশি চালিয়ে ৩০ হাজার টাকার জালনোট উদ্ধার করে। এ সময় তাদের পরিবারে চার সদস্যকে গোয়েন্দা হেফাজতে নিয়ে আসা হয়।

এ সংক্রান্ত আগের সংবাদটি পড়তে ক্লিক/টাচ্ …চাঁদপুরে জাল টাকার নোটসহ শেকা কবিরাজ ও পরিবারের ৩ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply