Home / চাঁদপুর / ‘চাঁদপুরে স্কাউটসের কার্যক্রম অনেক ভালো’
‘চাঁদপুরে স্কাউটসের কার্যক্রম অনেক ভালো’

‘চাঁদপুরে স্কাউটসের কার্যক্রম অনেক ভালো’

বাংলাদেশ স্কাউটসের কোষাধ্যক্ষ ও সংস্থাপনা মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. আবদুস সালাম খান বলেছেন, ‘স্কাউটস জনগনের সেবা দিতে সব সময় প্রস্তুত থাকে। চাঁদপুরে স্কাউটসের কার্যক্রম অনেক ভালো। চাঁদপুর জেলা প্রশাসন স্কাউটসকে অনেক সার্পোট দিচ্ছে। আমি চাঁদপুরে আসতে পেরে অনেক ভালেঅ লাগছে।’

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ স্কাউটস জাতীয় সদর দপ্তরের পরিচালনায় ও চাঁদপুর জেলা শাখার ব্যবস্থাপনায় আর্থিক ব্যবস্থপনা বিষয়ক ওয়ার্কশপে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘প্রশাসনের সাহায্য সহযোগিতায় প্রতিটি সংগঠনই তাদের নির্দিষ্ট সেবায় পৌঁছে দিতে পারে। অন্যকে সুখী করলে নিজেকে সুখী করা যায়। কারণ আপনি যখন একজন মানুষের কল্যানে কাজ করবেন তখন আপনার কল্যাণের জন্য অন্যরা এগিয়ে আসবে।’

অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাইয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউটস সদর দপ্তরের উপ-পরিচালক এ এইচ এম মহসিন, বাংলাদেশ স্বাউটসের সহকারি পরিচালক (হিসাব) এস এম জহিরুল আলম, বাংলাদেশ স্কাউটসের কুমিল্লা অঞ্চলের সম্পাদক আ. আউয়াল ভূঁইয়া, কোষাধ্যক্ষ রাসেদা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন মতলব উত্তর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ফারুক হোসেন।

চাঁদপুর জেলা শাখার সহকারি পরিচালক মোঃ ইকবাল হোসেনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ স্কাউটসের চাঁদপুর জেলা শাখার কমিশনার অজয় ভৌমিক।

এসময় চাঁদপুর জেলা স্কাউটসের বিভিন্ন দপ্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply