Home / চাঁদপুর / ইন্টারনেটের তার পেঁচিয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর আহত
ইন্টারনেটের তার পেঁচিয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর আহত

ইন্টারনেটের তার পেঁচিয়ে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে কিশোর আহত

চট্টগাম থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা সাগরিকা এক্সপ্রেসের ছাদথেকে ইন্টারনেটের তার পেঁচিয়ে পড়ে মোস্তফা নামের এক মাদ্রাসা ছাত্র গুরুতর আহত হওয়েছে।

সোমবার (২০ মার্চ) দুপুর পৌনে ১টায় চাঁদপুর শহরের ছায়াবানী রেলক্রসিং এলাকায় এই ঘটনায় ঘটে।

আহত মোস্তফা সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হোসেনপুর মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র। সে ওই এলাকার খোকন সর্দারের পুত্র।

প্রত্যক্ষ্যদর্শী শাহতলি হাফানিয়া এমএম নুরুল হক উচ্চ বিদ্যালয়ের ছাত্র সবুজ জানান, আহত মোস্তাফাসহ তারা ৫ বন্ধু আফসান, রাসেল, সজিব, ও সবুজ শাহতলি থেকে চট্টগ্রাম থেকে আসা সাগরিকা ট্রেনের ছাদে চড়ে চাঁদপুর আসছিলো। ট্রেনটি শহরের ছায়াবানী রেলক্রোসিং এলাকায় আসলে হঠাৎ করে মোস্তফা বিদ্যুৎতের তারে খুব নিচ দিয়ে নেয়া ব্রডব্যান্ড ইন্টারনেটের তারের সাথে পেচিয়ে ঝুলতে থাকে। এক পর্যায় সে তার ছিড়ে রেললাইনের পাশে মাটিতে ছিটকে পড়ে।

চলন্ত ট্রেনটি কালিবাড়ি রেলস্টেশন গিয়ে থামলে মোস্তফার অপর চার বন্ধু ট্রেন থেকে নেমে দ্রুত দৌড়ে ঘটনাস্থলে এসে মোস্তফাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মোস্তফাকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

হাসাপাতালে কর্তব্যরত চিকিৎসক নুরে আলম চাঁদপুর টাইমসকে জানান, ট্রেনের ছাদ থেকে পড়া মাদ্রাসার ছাত্রের আশংকামুক্ত। তাকে কিছু পরীক্ষা দেওয়া হয়েছে। ওই রিপোর্ট পাওয়া না পর্যন্ত কিছু বলা যাবে না। তবে ভাগ্য ভালো যে কিশোর ছেলেটি রেললাইনে পড়েনি।

এদিকে স্থানীয়রা জানায়, ছায়াবানী এলাকার রেলক্রোসিং উপরে বিদ্যুৎতের তারের নিচে যে ভাবে বিভিন্ন প্রতিষ্ঠানের লাইনের তার ঝুলে আছে এতে করে আরো বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। কিশোর মোস্তফা যে ভাবে তারের মধ্যে ঝুলে ছিলো, ভাগ্যভালো যে, ছেলেটির আরো বড় দূর্ঘটনা ঘটতে পারতো।

এ বিষয়ে এলাকাবাসী রেলকতৃপক্ষ ও স্থানীয় প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ১১ এএম, ২১ মার্চ ২০১৭, মঙ্গলবার
এইউ

Leave a Reply