Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে গ্যাস সিলিন্ডারে ওড়না পেঁচিয়ে শিক্ষিকা অগ্নিদদ্ধ
বাসা-বাড়িতে গ্যাস
প্রতীকী

মতলবে গ্যাস সিলিন্ডারে ওড়না পেঁচিয়ে শিক্ষিকা অগ্নিদদ্ধ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় গ্যাস সিলিন্ডারে নিজের ওড়না পেঁচিয়ে স্কুল শিক্ষিকা অগ্নিদদ্ধ হয়েছেন । মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

সে মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাদিকুন্নাহার এবং উপজেলার ভাটিরসুলপুর গ্রামের আব্বাস উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, সকাল সাড়ে ৭টার সময় রান্না ঘরে স্কলু শিক্ষিকা সাদিকুন নাহার প্রতি দিনের মতো রান্না করতে যান। এসময় তার গায়ের ওড়না গ্যাস সিলিন্ডারের সাথে পেঁচিয়ে যায়। পরে শিক্ষিকা রান্না ঘর থেকে বেড়িয়ে আসার সময় ওড়না গ্যাস সিলিন্ডার ও জলন্ত চুলা তার শরীরের উপর পড়ে শরীরে আগুন লেগে যায়। এসময় তার চিৎকারে লোকজন আসার আগেই তার শরীরের বেশিরভাগ অংশই জ্বলসে যায়। পরে লোকজন এসে তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসা তার অবস্থা আশঙ্কজনক দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.মোশরাফ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ‘অগ্নিদদ্ধ নারীর শরীলের অধিকাংশ অংশই পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।’

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
আপডেট, বাংলাদেশ সময় ০৬: ০০ পিএম, ৪ এপ্রিল ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply