Home / উপজেলা সংবাদ / হাইমচর / গাজিপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমাবেশে
গাজিপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমাবেশে

গাজিপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমাবেশে

চাঁদপুরের হাইমচর উপজেলার গাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান গাজির আয়োজনে কমিউনিটি পুলিশিং সমাবেশ রোববার (৬ আগস্ট) অনুষ্ঠিত হয়।

সাবেক ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি মো. শাহআলম পাটওয়ারীর সভাপতিত্বে ইউপি সচিব শ্যামল চন্দ্রের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল বলেন, ‘কমিউনিটি পুলিশিংয়েল মাধ্যমে সমাজের বিভিন্ন অপরাধের তথ্য দিয়ে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করতে পারে। কমিউনিটি পুলিশের সহযোগিতায় আমাদের দেশ থেকে জঙ্গি, সন্ত্রাস, মাদক সেবনকারী ও ইভটিজারসহ নানা অপকর্ম নির্মূল করতে সক্ষম হবে। তাই জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে কমিউনিটি পুলিশের ভূমিকা অপরিহার্য।’

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাইমচর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্জ শাহাদাত হোসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মাকসুদ আলম খান, হাইমচর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম সিকদার, ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান গাজি প্রমুখ।

পরে ইউনিয়নের বিগত কমিউনিটি পুলিশিং এর কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মো. আহসান উল্লাহ বেপারীকে সভাপতি ও নুরুল হক গাজিকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

গাজিপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সমাবেশে

About The Author

প্রতিবেদক- বি এম ইসমাইল, হাইমচর

Leave a Reply