Home / খেলাধুলা / ক্লাবকাপ ফুটবল টুর্নামেন্টে নাজির পাড়ার জয়
football-najirpara-stadium
ফাইল ছবি

ক্লাবকাপ ফুটবল টুর্নামেন্টে নাজির পাড়ার জয়

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লাব কাপ ফুটবল টুর্ণামেন্টের তৃতীয় দিনের খেলায় নাজির পাড়া ক্রীড়া চক্র বনাম বিষ্ণুদী ক্লাব। হাড্ডা হাড্ডি লড়ায়ে ১-০ গোলে বিষ্ণুদী ক্লাবকে হারিয়ে কোয়াটার ফাইনালে পা রাখে নাজির পাড়া ক্রীড়া চক্র।

ফুটবল খেলার প্রথমার্ধের উভয় দল তুমুল লড়াই করে। খেলোয়ররা তাদের লক্ষ্য ভেদ করতে তুমুল ভাবে হাড্ডা হাড্ডি লড়াই করে। প্রথমার্ধে খেলার শুরু থেকে দর্শক ও খেলোয়ারদের মাঝে ছিলো চরম উৎকণ্ঠা। দু’দলই সুযোগ পেয়েও প্রথম পর্বে কেউ গোল করতে সক্ষম হয়নি।

এরপর শুরু হয় দ্বিতীয়ার্ধেল খেলা। খেলোয়াড়রা বেশ আক্রমনাত্মকভাবে গোল করতে মরিয়া হয়ে উঠে। বলা চলে দু’দলের খেলোয়াররা বেশ লড়াই করেছে। ভালো খেলেছে উভয় দল। তাই বলেতো আর দু’দলই জিতবে না, সেই দিকে লক্ষ্য রেখে খেলা শুরুর ৪৭ মিনিটের মাথায় নাজির পাড়া ক্রীড়া চক্রের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়র ফয়সাল হোসেনের দারুন কিকে দলকে এগিয়ে রাখে।

অপরদিকে বিষ্ণুদী ক্লাব একটি গোল খেয়ে থেমে থাকেনি তারাও মরিয়া হয়ে গোল করমে চেষ্টা চালায়। পরপর ক’বার সুযোগ পেয়েও কোন খেলোয়াড় গোল করতে সক্ষম হয়নি। সুযোগ পেয়েছে নাজির পাড়া ক্রীড়া চক্রের খেলোয়াররাও কিন্তু কোন দলই আর গোল করতে পারেনি।

ক্লাবকাপ ফুটবল টুর্নামেন্টে নাজির পাড়ার জয়

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply