Home / চাঁদপুর / ‘জনগণের সেবা কিভাবে সহজীকরণ করা যায় তার ব্যবস্থা করতে হবে’
জনগণের সেবা কিভাবে সহজীকরণ করা যায় তার ব্যবস্থা করতে হবে
ফাইল ছবি

‘জনগণের সেবা কিভাবে সহজীকরণ করা যায় তার ব্যবস্থা করতে হবে’

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, আমি চাঁদপুরের সকল সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানাবো আপনারা সরকারি ভূমি রক্ষায় স্বজাগ থাকতে হবে। আমাদেরকে জনগণের সেবা তাদের দৌড় গড়ায় পৌঁছে দিতে হবে। জনগণের সেবা কিভাবে সহজীকরণ করা যায় তার ব্যবস্থা করতে হবে। যাতে করে তারা যেনো হয়রানির শিকার না হয়।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাসিক উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সকলের সহযোগিতায় চাঁদপুর থেকে বাল্যবিবাহ দুর করবো। বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করলে বাল্যবিবাহ কমে আসবে। সরকারি কর্মকর্তারা যার যার স্থান থেকে কাজ করলে সকল কাজে সফলতা অর্জন করা যায়। আমরা এখানে যে সিদ্ধান্ত গ্রহণ করলাম তা বাস্তবায়ন হচ্ছে কিনা তা আমাদের খেয়াল রাখতে হবে।

সভায় চাঁদপুর জেলা সার্বিক উন্নয়নে আইনশৃঙ্খলা রক্ষায় সর্বম্মতিক্রমে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

শুরুতেই গতসভার কার্যবিবরণ পাঠ, সিদ্ধান্ত ও এর অগ্রগতি তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাই।

উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.এএসএম দেলওয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডা. মতিউর রহমান, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার উদয়ন দেওয়ান, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মফিজুল ইসলাম, কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক আলী আহমদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. মো. ইলিয়াস, জেলা শিক্ষা অফিসার মো. আবু সালেহ, প্রাথমিক শিক্ষা অফিসার মো. খোরশেদ আলম, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. শামসুজ্জাামান, পল্লি উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক এসএম জুয়েল আহমেদ, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম সহ জেলা প্রশাসকের বিভিন্ন দপ্তরের অন্যান্য কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ৫০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৭ রোববার
এইউ

Leave a Reply