Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়া উপজেলা পরিষদের রাস্তায় জনদুর্ভোগ
কচুয়া উপজেলা পরিষদের রাস্তায় জনদুর্ভোগ

কচুয়া উপজেলা পরিষদের রাস্তায় জনদুর্ভোগ

চাঁদপুরের কচুয়ায় গত কয়েক দিনের টানা বর্ষণে উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ণ বাজার, রাস্তা ও বেশ কিছু গ্রামে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

এর মধ্যে কচুয়া উপজেলা পরিষদ সড়কের উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বাস ভবনের সামনের রাস্তাটি আগ থেকে সৃষ্ট গর্তে জলাবদ্ধতা দেখা দিয়েছে। গর্ত আর জলাবদ্ধতা মিলে জনদুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। দুটি সমস্যা একত্রে হওয়া রাস্তাটি দিয়ে যানবাহন তো দূরের কথা পায়ে হাঁটাও দুষ্কর।

বিশেষ করে গত কয়েক মাসে অবিরাম বর্ষণের ফলে ওই স্থানে পানি জমে গেছে।

এতে প্রতিদিন উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে অফিসগামী আসা সাধারণ লোকজন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের যাতায়াতকারী শিক্ষার্থীদের জনচলাচলে দুর্ভোগে পড়তে হচ্ছে।

স্থানীয়দের অভিযোগ, ‘রাস্তাটি অপরিকল্পিতভাবে নির্মাণ করায় ও দু’পাশে ড্রেনেজ ব্যবস্থা না থাকায় একটু বৃষ্টি হলেই জলাবদ্ধতা সৃষ্টি হয় এবং রাস্তাটি বৃষ্টির পানিতে তলিয়ে যায়।

এ ব্যাপারে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, ‘গত মাসের আইন-শৃঙ্খলা সভায় রাস্তাটি সংস্কারের বিষয়ে উপস্থাপিত হলেও কচুয়া পৌর মেয়র মো. নাজমুল আলম স্বপন অচিরেই রাস্তাটি সংস্কার কাজ করবেন বলে জানিয়েছেন।’

কচুয়া উপজেলা পরিষদের রাস্তায় জনদুর্ভোগ

About The Author

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু, কচুয়া

: আপডেট, বাংলাদেশ সময় ৭:২৩ পিএম, ১৯ জুলাই ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply