Home / সারাদেশ / এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্সের সভাপতি লায়ন দিলীপ কুমার ঘোষ
এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্সের সভাপতি লায়ন দিলীপ কুমার ঘোষ

এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্সের সভাপতি লায়ন দিলীপ কুমার ঘোষ

বাংলাদেশ এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্স কো-অপারেটিভ সোসাইটি লি: এর নির্বাচনে ১২ সদস্য বিশিষ্ট কমিটিকে নিবার্চিত ঘোষনা করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোহাম্মদ গোলাম কিবরিয়ার সার্বিক তত্বাবধানে শনিবার (২০ মে) সকাল ১০ টায় বাংলাদেশ এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্স কো-অপারেটিভ সোসাইটি লি: এর কেন্দ্রীয় কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে লায়ন দিলীপ কুমার ঘোষ এম জেএফ কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও শ্রী স্বপন কুমার পালিতকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

আগামী ৩ বছরের জন্য এ কমিটি নির্বাচিত হয়েছে। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি গোপাল রঞ্জন দাশ, সহ-সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, কোষাধ্যক্ষ আলমগীর কবির, পরিচালক মো: জানে আলম, পরিচালক শ্রী নিবাস দাশ, পরিচালক মো: মজিবুর রহমান, পরিচালক আলহাজ্ব সাব্বির আহমেদ, পরিচালক বাবু অশেষ পাল, পরিচালক হাজী মো: কবির হোসেন ও পরিচালক বাবু লিটন মজুমদার।

সকাল ১১ টায় নির্বাচন কমিশনার নিবার্চিত সদস্যবৃন্দকে শপথ বাক্য পাঠ করান।

সভাপতির বক্তব্যে লায়ন দিলীপ কুমার ঘোষ বলেন, ‘বাংলাদেশের বৈদেশিক মুদ্রা আয়ের দিক থেকে এই মৎস্য শিল্প দ্বিতীয় স্থানে, এই শিল্পের উন্নয়নের জন্য মৎস্য উৎপাদনের ঘের হতে মৎস্য প্রক্রিয়াজাত কারখানা পযর্ন্ত তৃণমুল মানুষের সমস্যা সমাধানে সচেষ্ট থাকবো।

শপথ নিয়ে দায়িত্ব শুরু করে সমিতির সকল কার্যকরী পরিষদ এর সদস্য এবং সকল সদস্যদের সাহায্য ও সহযোগিতা কামনা করেন।

এদিকে কমিটির নব নির্বাচিত সাধারন সম্পাদক শ্রী স্বপন কুমার পালিত বলেন, লায়ন দীলিপ কুমার ঘোষ এমজেএফ চাঁদপুরের একজন কৃতি সন্তান। তিনি ব্যবসায়িক সুবাধে চট্রগ্রামে দীর্ঘদিন অবস্থান করছেন। স্বচ্ছতা ও সততার সাথে ব্যবসা পরিচালনা করার পর বর্তমানে তিনি বাংলাদেশ এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্স কো-অপারেটিভ সোসাইটি লি: এর নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়ে শুধুমাত্র বাংলাদেশ এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্স কো-অপারেটিভ সোসাইটি লি: এর নয় চাঁদপুরবাসীর মুখও উজ্জ্বল করেছেন। লায়ন দীলিপ কুমার ঘোষ এমজেএফ এর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এক্সপোর্টেবল ফিশ সাপ্লাইয়ার্স কো-অপারেটিভ সোসাইটি লি: এর মাধ্যমে বহিঃবিশ্বে বাংলাদেশের ব্যবসায়ীদের সুনাম বৃদ্ধি পাবে।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ১০ : ৩০ পিএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply