Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে ইউপি চেয়ারম্যান ‘হত্যার’ বিচারের দাবিতে বিক্ষোভ
মতলবে ইউপি চেয়ারম্যান ‘হত্যার’ বিচারের দাবিতে বিক্ষোভ

মতলবে ইউপি চেয়ারম্যান ‘হত্যার’ বিচারের দাবিতে বিক্ষোভ

চাঁদপুরের মতলব উত্তর সুলতানাবাদ ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম পাটওয়ারীর হত্যার বিচারের দাবিতে আমুয়াকান্দি গ্রামের বেড়িবাঁধ সড়কে সোমবার (২৬ সেপ্টেম্বর ) সকালে স্থানীয়রা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

দু’বারের নির্বাচিত ও জনপ্রিয় চেয়ারম্যান সফিকুল ইসলাম পাটোয়ারী ২০১৬ সালের ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বিপুল ভোটে জয় লাভ করেন।

এলাকাবাসীর দাবি নির্বাচন সংক্রান্ত বিরোধেই ‘গুপ্ত হত্যা’ করে রাস্তায় তার লাশ ফেলে রাখা হয়েছে বলে। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে স্থানীয়রা বলেছেন, ‘হত্যাকান্ডের সাথে জড়িতদের স্থান সুলতানাবাদ ইউনিয়নে নেই।’

হত্যার বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনের ব্যানার-ফেস্টুনে নিহত চেয়ারম্যান সফিকুর রহমানের ছবি দেখে কান্নায় ভেঙ্গে পড়েন শত শত নারী-পুরুষ।

এ সময় এক হৃদয়বিদারক চিত্র ফুটে উঠে। জনপ্রিয় এ ইউপি চেয়ারম্যানের মৃত্যু কিছুতেই মানতে পারছেন না এলাকাবাসী।

প্রসঙ্গত, ১১ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডির একটি ক্লিনিকে অসুস্থ মেয়েকে দেখতে গিয়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পাওয়ায় পরিবারের লোকজন ঘটনার ৩ দিন পর ঢাকা মেডিকেল মর্গে সফিকুল ইসলামের লাশ সনাক্ত করেন।

এ ব্যাপারে নিহতের ছোট ভাই খোকা পাটওয়ারী রমনা থানায় মামলা দায়ের করেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

মতরব করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ১১:৪০ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply