Home / সারাদেশ / হরিপুরে আওয়ামী লীগের দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া
motorcycle
ফাইল ছবি

হরিপুরে আওয়ামী লীগের দু’গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া

অনুষ্ঠানের মঞ্চ ভাঙচুরের জের ধরে ঠাকুরগাঁওয়র হরিপুরে সোমবার (২১ নভেম্বর) দুপুর ২টার দিকে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে লাঠি-সোডা ও দেশিয় ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাজাহান সরকার দাবি করেছেন। এ সময় ৫ জন আহত হয়েছে।

এছাড়া হরিপুর থানার ডিআইবি আব্দুস সাত্তারেরসহ ৫টি মটরসাইকেলও ভংচুর করার ঘটনা ঘটে।

ধাওয়া-পালটার সময় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে থাকা হরিপুর থানার ডিআইবি আব্দুস সাত্তারের মোটরবাইকসহ ৫টি গাড়ি ভংচুর করা হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শাজাহান সরকার বলেন, সোমবার (২১ নভেম্বর) বিকেলে ভাতুরিয়া ইউনিয়নের নতুন ভবন কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে দলীয় অফিসের একটু দূরে রোববার একটি মঞ্চ তৈরি করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছিল স্থানীয় এমপি দবিরুল ইসলামের। কিন্তু হঠ্যাৎ করে রবিবার রাত সাড়ে আটটা-সাড়ে আটটার দিকে কিছু স্থানীয় ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের লোকজন সেই মঞ্চ ভাংচুর করে ফেলে।

বিষয়টি এমপি জানার পর সোমবারের ভবন উদ্বোধন অনুষ্ঠান স্থগিত করেন।

সোমবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগের অপরপক্ষের নেতাকর্মী এর প্রতিবাদ করলে আবারো ওই ভাংচুরকারীদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সোমবার বিকাল সাড়ে তিনটায় উপজেলা নির্বাহী অফিসার ও থানা অফিসার ইনচার্জ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনেন।
থানা অফিসার ইনচার্জ রুহুল কুদ্দুছ ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে বলেন, ‘আর অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

ঠাকুরগাঁও করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৫:০০ এএম, ২২ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply