Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / অল্পের জন্য রক্ষা পেল অর্ধ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান
Motlob Dokkhin
প্রতীকী

অল্পের জন্য রক্ষা পেল অর্ধ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা সাবেক কাঠ বাজারে জোনাকি ইসলাম সাইফুলের চিপসের গোডাউনে রোববার (১৬ এপ্রিল) রাত পোনে ১১টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়দের সহায়তায় অল্পের জন্য রক্ষা পায় অর্ধ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান।

জানা যায়, প্রতিদিনের ন্যায় ওইদিন সন্ধ্যা ৭টায় দোকান মালিক দোকান বন্ধ করে বাড়ি চলে যান। রাত পোনে ১১টায় পাশ্ববর্তী দোকানমালিক সঞ্জয় সাহা ওই দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় দেখতে পায় সাইফুলের চিপস দোকানের ভিতর থেকে আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জলছে। তা দেখে সে ডাক চিৎকার দিলে আশপাশের ব্যবসায়ীসহ লোকজন দ্রুত এসে পানি ও বালি দিয়ে আগুন নিভাতে চেষ্টা করে।

দীর্ঘ প্রায় আধা ঘন্টায় গোডাউনে দোকানে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পরে সকলের প্রচেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে নিয়ে আসে।

এদিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে চলে আসে। এছাড়া মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিনসহ পুলিশ ফোর্স এবং বিদ্যুৎ অফিসের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকলের আন্তরিক প্রচেষ্টার কারণে বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি এবং প্রায় অর্ধ শতাধিক ব্যবসা প্রতিষ্ঠান এ দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ জোনাকি ইসলাম সাইফুল জানান, অগ্নিকান্ডে প্রায় ২০ হাজার টাকা ক্ষতিসাধন হয়েছে।

প্রতিবেদক-মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
আপডেট, বাংলাদেশ সময় ০৮: ০৬ পিএম, ১৭ এপ্রিল ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply