Home / চাঁদপুর / ‘অচিরেই চাঁদপুরকে মাদকমুক্ত ঘোষণা করা হবে’
‘অচিরেই চাঁদপুরকে মাদকমুক্ত ঘোষণা করা হবে’

‘অচিরেই চাঁদপুরকে মাদকমুক্ত ঘোষণা করা হবে’

চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার হল রুমে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়ালী উল্লাহবলেন, অচিরেই চাঁদপুরকে মাদক মুক্ত ঘোষণা করা হবে। কমিউনিটি পুলিশিং কমিটির কর্মকর্তাগণ যে ভাবে আমাদের সহযোগিতা করছে এতে আইন শৃঙ্খলা অনেকটা উন্নত হয়েছে। চাঁদপুর সদর উপজেলা হবে সব দিক দিয়ে জেলার মডেল।

তিনি আরো বলেন, অতীতে কি হয়েছে সেটা আমার দেখার বিষয় নয়। আমি দায়িত্বে এসে কি করছি সে দিকে মূল্যায়ন করুন। কমিউনিটি পুলিশিং কর্মকর্তারা দেশের স্বার্থে কাজ করে। নিজের কর্মব্যস্ততার মাঝেও তারা সমাজের ভলো কাজে নিরলস কাজ করেন।

কমিউনিটি পুলিশিং সদর উপজেলা সভাপতি সালাহ উদ্দিন আহমেদ জিন্নাহর সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং অফিসার মনির আহম্মেদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সূফী খায়রুল আলম খোকন, সদর উপজেলার উপদেষ্টা ও ফরাক্কাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মো. হাসান খান, সাধারণ সম্পাদক ওমর ফারুক, সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, মহিলা সম্পাদিকা নাহিদা আক্তার, চান্দ্রা ইউপি চেয়ারম্যান ও সংগঠনের সভাপতি মো. খান জাহান আলী কালু পাটওয়ারী, বাগাদী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন হিরু, রামপুর ইউনিয়নের সভাপতি মো. রফিকুল ইসলাম পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান,রাজরাজেশ্বর ইউনিয়ন সভাপতি মাওঃ এএইচ এম হাবিবুল্লাহসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

]আশিক বিন রহিম

Leave a Reply