Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে আহসান হাবিব অরুণকে মহাত্মা গান্ধী সম্মাননা প্রদান

হাজীগঞ্জে আহসান হাবিব অরুণকে মহাত্মা গান্ধী সম্মাননা প্রদান

‘সমাজ সেবায় অসমান্য অবদান রাখায়’ হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও মৈত্র শিশু উদ্যানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটা.মো.আহসান হাবিব অরুণকে “মহাত্মা গান্ধী” সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার (২৬ আগস্ট)বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের শহীদ শফিউর রহমান মিলনায়তনে বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থা তাঁকে এ সম্মাননা প্রদান করে।

‘মহান মুক্তিযুদ্ধে ভারতের ভূমিকা’চেতনায় মহাত্মা গান্ধী’ শীর্ষক সেমিনার শেষে তাঁর হাতে এ সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন জাসদ সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি শিরীন আখতার এমপি।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম তামিজীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি।

বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার আফতাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, অধ্যাপক নূরুল আমিন চৌধুরী, ডা.মো.আরিফ হোসেন ও নোমানুজ্জামান আল-আজাদ, মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, প্রফেসর নুরুল আমিন চৌধুরী।

আমাদের সময় পত্রিকার সিনিয়র সাব-এডিটর মোহাম্মদ আবদুল ওয়াদুদের উপস্থাপনায় অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অ্যাড. বন্দনা ব্যানার্জী, নান্টু রায়, অধ্যাপক ড.মোহাম্মদ জমির হোসেন ও এম এ আউয়াল।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ভারত মানবাধিকার মৈত্রী সংস্থার নির্বাহী পরিচালক প্রদীপ মিত্র, যুগ্ম -পরিচালক আবুল বাশার বাদল ও অনুষ্ঠান সমন্বয়ক প্রিন্সিপাল মোহাম্মদ আবদুল অদুদ।

আলোচনা সভা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিশিষ্ট ব্যক্তিদের মহাত্মা গান্ধী সম্মাননা প্রদান করা হয়।

করেসপন্ডেন্ট
:আপডেট,বাংলাদেশ সময় ৭:২৫ পিএম,২৭ আগস্ট ২০১৭,রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রকাশ্যে পিস্তল দেখিয়ে হুমকি : হাজীগঞ্জে জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

চাঁদপুরের ...