Home / শীর্ষ সংবাদ / হাইমচরে চাচাতো ভাইয়ের পানীয় বোতলের আঘাতে যুবক খুন

হাইমচরে চাচাতো ভাইয়ের পানীয় বোতলের আঘাতে যুবক খুন

চাঁদপুরের হাইমচরে ‘ভাগ্নিকে মুঠোফোনে উত্যোক্ত করার প্রতিবাদ করায়’ চাচাতো ভাইয়ের হাতে যুকব খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে হাইমচর উপজেলার গন্ডামারা গ্রামে পানীয় বোতলের আঘাতে সোহেল রাঢ়ী (২৮) নামে যুবকের মৃত্যু হয়। নিহত সোহেল ওই গ্রামের কাশিম রাঢ়ীর ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার অলু রাঢ়ীর ছেলে মোহন রাঢ়ীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোর্পদ করেছে।

নিহতের বড় ভাই খোকন রাঢ়ী জানায়, সোহেল ও মোহন সর্ম্পেক চাচাতো জ্যাঠাতো ভাই। বেশকিছু দিন ধরে তাদের উভয়েরই ভাগনি রিমার মোবাইল নম্বর নিয়ে মোহন রাঢ়ী তাকে বিভিন্ন কথা বলে উতক্ত করতো। তারই সূত্র ধরে শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদেরর কাছে ভাগনিকে উতক্ত করার প্রতিবাদ জানিয়ে, রিমার সাথে মোবাইলে কথা না বলার জন্য সোহেলকে ভারণ করেন। এ নিয়ে তাদের মধ্যে অনেক বাকবিতন্ডা হয়।

তিনি জানান, বাকবিতণ্ডার একপর্যায়ে সোহেল তার দোকানে থাকা পানীয় বোতল ছুড়ে মারলে সোহেলের মাথায় পড়রে সে গুরুতর আহত হয়। স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে হাইমচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নেন। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক দেখে কর্মরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে হাইমচর থানার উপ-পরিদর্শক (এসআই) সফর উদ্দিন লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করে লাশের ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে যান।

হাইমচর থানার অফিসার ইনচার্জ রনোজিত জানান, ‘মোহন নিহত সোহেলের চাচাতো বোনের মেয়েকে মোবাইলে ডিস্টাব করতো। একথা মোহনের বড় ভাইকেও বিদেশে কল করে জানানো হয়। এ ঘটনায় গন্ডামারা আরিফের চায়ের দোকানের সামনে তাদের উভয় পক্ষের মাঝে ঝগড়া বিবাদ হয়। এসময় একে অপরকে জুতা ও পানীয় বোতল ছুড়ে মারলে সোহেল গুরুতর আহত হওয়ার পর ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। আমরা অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করছি।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ২: ২০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে বাণিজ্য মেলার কুপন ও বাক্স জব্দ : বিক্রি বন্ধের নির্দেশ

চাঁদপুরে ...