Home / বিনোদন / ৭ সেপ্টেম্বর শাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহার

৭ সেপ্টেম্বর শাকিবের নিষেধাজ্ঞা প্রত্যাহার

শাকিব খানের ওপর থেকে চলচ্চিত্র পরিবারের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার কথাছিল বুধবার (২৭ আগস্ট)। আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় ছিল সবাই। কিন্তু শাকিব খান এলো না সেদিন।

বৃহস্পতিবার (২৮ আগস্ট) বিকেল বিএফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতির অফিসে চলচ্চিত্র পরিবারের ১৮টি সংগঠনের নেতারা শাকিব খানের জন্য অপেক্ষা করেছিলেন। কিন্তু আসার কথা থাকলেও ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি আসেননি। যে কারণে ঈদের আগে আর হচ্ছেনা শাকিবের আনুষ্ঠানিক নিষেধাজ্ঞা প্রত্যাহার।

এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর বলেন, ‘শাকিব খানের আসার কথা ছিল বৃহস্পতিবার। কিন্তু তার বাসায় একটু সমস্যা হয়েছে বলে আসতে পারবে না। তাই আগামী ৭ সেপ্টেম্বর শাকিব খানের সাথে চলচ্চিত্র পরিবারের আনুষ্ঠানিক ‘মিলন’ হবে । ’

এ নির্মাতা আরও বলেন, ‘চলচ্চিত্র পরিবারের কাছে শাকিব খান ক্ষমা চাইতে হবে না। ওর কথাটা মূলত ফারুক ভাইকে উদ্দেশ্য করে ছিল। ফারুক ভাইয়ের কাছে সে ক্ষমা চেয়েছে। এরপর আমাদের কোনো কিছু বলার থাকতে পারে না। এখন একটা সৌজন্য সাক্ষাতে সে চলচ্চিত্র পরিবারের মিটিংয়ে আসলে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া যায়। ’

২৩ জুন নায়ক ফারুককে উদ্দেশ্য করে শাকিবের করা এক মন্তব্যের জেরে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার তাকে বয়কটের আহ্বান করে। যেটি চলচ্চিত্র সংশ্লিষ্ট আঠারোটি সংগঠনের সমন্বয়ে গঠিত। এ নিয়ে দুই ভাগ হয়ে যায় চলচ্চিত্রাঙ্গন। অবশ্য এর আগেও বেফাঁস মন্তব্য করে বয়কটের শিকার হন শাকিব। পরে তিনি দুঃখ প্রকাশ করেন।

নিউজ ডেস্ক /strong>
: আপডেট, বাংলাদেশ ১০ : ০০ পিএম, ১ সেপ্টম্বর ২০১৭, শুক্রবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্যমাত্রার চেয়েও ইলিশ উৎপাদন বাড়ার সম্ভাবনা

নদ-নদীর ...