Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়ায় আওয়ামী পরিবারের সংবাদ সম্মেলন

মালয়েশিয়ায় আওয়ামী পরিবারের সংবাদ সম্মেলন

মালয়েশিয়া আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

মালয়েশিয়া আওয়ামীলীগের প্রস্তাবিত সভাপতি মকবুল হোসেন মকুল ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামালের স্বপক্ষে এ সাংবাদ সম্মেলন করেন মালয়েশিয়া আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক আহবায়ক রেজাউল করিম রেজার বিরুদ্ধে অভিযোগ তুলে লিখিত বক্তব্য পাঠ করেন, যুবলীগের আহবায়ক তাজকির আহমেদ, যুবলীগের যুগ্ম আহবায়ক মানসুর আল বাশার সোহেল, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আবুল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি জালাল উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মোনায়েম খান, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ওয়াসিম ওয়াজেদ, রাসেল শিকদার ।

এতে বলা হয় সাবেক আহবায়ক রজাউল করিম রেজা মালয়েশিয়ায় অবস্থান করছেন না, পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে বাণিজ্য করছেন। সকল সহযোগী সংগঠনের বিভিন্ন সভায় নেতা-কর্মী উপস্থিত না হওয়ার কারণে হুমকি ধামকি প্রদর্শন, ব্যক্তি স্বার্থ হাসিলে স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে বাধা গ্রস্ত হলে দলের নেতা কর্মী ও সহযোগি সংগঠনের নেতা-কর্মিদের জামাত শিবির ও বিএনপি আখ্যাদিয়ে আওয়ামী পরিবােকে বিতর্কিত করার অভিযোগ করা হয়।

এ দিকে দলীয় একটি সূত্রে জানা গেছে, অতি সম্প্রতি মালয়েশিয়া আওয়ামী লীগের কোন্দলের পর সাবেক সভাপতি মকবুল হোসেন মুকুলকে সভাপতি ও অহিদুর রহমান অহিদকে সাধারণ স্পাদক করে একটি প্রস্তাবিত কমিটি গঠন করা হয় । প্রস্তাবিত কমিটি গঠনের পর নতুন মেরুকরণের সৃষ্টি হয় বলে মন্তব্য করেন দলের নেতা-কর্মিরা।

এদিকে সাধারন সম্পাদক অহিদুর রহমান অহিদকে বাদদিয়ে কামরুজ্জামান কামালকে সাধারন সম্পাদক করে প্রস্তাবিত কমিটি কেন্দ্রে জমা দেয়া হয়েছে। এ কমিটিকে সমর্থন জানিয়ে সুপারিশ করেছেন স্বাস্হ্য মন্ত্রী মুহাম্মদ নাসিম, ডা: দীপু মনি, আব্দুস সোবহান গোলাপও যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চেীধূরী।

এর পরই মকবুল হোসেন মুকুল সভাপতি ও কামরুজ্জামান কামালের পক্ষে বুধবার যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতাকর্মিরা এ সংবাদ সম্মেলন করেন।

বশির আহেমেদ ফারুক, মালয়েশিয়া : আপডেট, বাংলাদেশ সময় ৮:০০ পিএম, ১ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে ইয়াবাসহ যুবক আটক

চাঁদপুর ...