Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর বেসরকারিভাবে নির্বাচিত যাঁরা
১ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বা চিত জাহাঙ্গীর আলম হাওলাদার, ২নং ওয়ার্ডের মিনহাজ উদ্দিন, সংরক্ষিত নারী আসনে ইয়াসমিন আহমেদ

মতলব উত্তর বেসরকারিভাবে নির্বাচিত যাঁরা

চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে মতলব উত্তর উপজেলার ২নং ওয়ার্ডে সদস্যপদে হাতী প্রতীকে মিনহাজ উদ্দিন খান বিজয়ী হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মুক্তার গাজী টিউবয়েল প্রতীকে পেয়েছেন ২৯ ভোট, মো. মানিক দর্জি বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ২২ ভোট ও কবির হোসেন মাস্টার উট পাখি প্রতীকে পেয়েছেন ২ ভোট।

২৮ ডিসেম্বর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ চলে।

২নং ওয়ার্ডে চেয়াম্যান পদে মো. ওচমান গণি পাটোয়ারী মোবাইল প্রতীকে পেয়েছেন ৫৮ ভোট ও তার প্রতিদ্বন্দ্বী আলহাজ¦ এড. নূরুল আমিন রুহুল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩১ ভোট।

এদিকে ১নং ওয়ার্ডে সদস্য (পরিচালক) পদে বিনাপ্রতিদন্ধীতায় নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম হাওলাদার। ওই কেন্দ্রে চেয়ারম্যান পদে মো. ওচমান গণি পাটোয়ারী মোবাইল প্রতীকে পেয়েছেন ৮৩ ভোট ও তার প্রতিদন্ধী আলহাজ¦ এড. নূরুল আমিন রুহুল ঘোড়া প্রতীকে পেয়েছেন ৮ ভোট।

১, ২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা সদস্য পদে মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদের সহধর্মিণী ইয়াসমিন আহমেদ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

মিনহাজ উদ্দিন খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির উন্নয়নের রোল মডেল কার্যক্রম অব্যাহত রাখাবো। জনগণের সেবায় নিজেকে সবসময় নিয়োজিত রাখার চেষ্টা করবো। তিনি আরো বলেন, ২নং ওয়ার্ডের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট ও স্কুল-কলেজ উন্নয়ন করে ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো।’

খান মোহাম্মদ কামাল ।। আপডটে,বাংলাদশে সময় ১১ : ৫০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬ বুধবার
ডিএইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুরে ইয়াবাসহ যুবক আটক

চাঁদপুর ...