Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আওয়ামী লীগ নেতা বাবুল গাজীর সংবাদ সম্মেলনে

কচুয়ায় আওয়ামী লীগ নেতা বাবুল গাজীর সংবাদ সম্মেলনে

কচুয়া উপজেলার দক্ষিণ গোহট ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক ও গোহট গ্রামের অধিবাসী মো. বাবুল গাজী ক্ষমতাসীন সরকারের একজন নিবেদিত কর্মী হওয়া সত্বেও দফায় দফায় মামলাসহ বিভিন্ন ভাবে নির্যাতনের শিকার হয়ে আসছেন বলে দাবি করেন।

বুধবার (৯ আগস্ট) বিকেলে কচুয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বাবুল গাজী সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্য তুলে ধরেন বাবুল গাজী।

লিখিত বক্তব্যে তিনি বলেন, যে ৯০ এর গণ আন্দোলনসহ ২০০৬ সনের দক্ষিণ কচুয়ার বিএনপি, জামায়াতের অতর্কিত হামলার শিকার হয়ে রক্তাক্ত অবস্থায় মৃত্যুর হাত থেকে কোন রকমে বেঁচে যান। কিন্তু দলের প্রতি এত ত্যাগ তিথিক্ষা থাকা সত্বেও তাকে হামলা মামলার শিকার হতে হয়। তিনি দাবি করেন তার নিজ দলের মুখোশধারী কিছু স্বার্থলোভী কুচক্রদের প্রতিহিংসার শিকার হয়ে ২০১১ সালের ২৮ রমজান রহিমানগর বাজারে মহসিন হত্যা মামলায় তাকে ও তার পরিবারের লোকজনদেরকে আসামী বানিয়ে বাজারে তার ব্যবসায় প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে ব্যবসায় বাণিজ্য ধ্বংস করে দেয়া হয়।

২০১২ সনে শাহরাস্তি আওয়ামী লীগের দলীয় গ্রুপিং এর মারামারি মামলায় তাকে আসামী করা হয়। এছাড়াও গত ৫ জুলাই হঠাৎ পুলিশ তার বাসায় ঢুকে তাকে আটক করে থানায় নিয়ে যায় এবং পরদিন মাদকের একটি মামলার আসামী হিসেবে তাকে কোর্টে চালান দেওয়া হয়। পরে মাদকের ওই মামলায় সে ২৬দিন সে জেল খাটে।

তার প্রশ্ন ও জিজ্ঞাসা- কচুয়ার ১১নং দক্ষিণ ইউনিয়নের একাধিক অধিবাসী বর্তমানে থানা আওয়ামী লীগের সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্যসহ অসংখ্য জেলা ও থানার নেতাকর্মী থাকার পরও সে কেন এতো হামলা মামলার শিকার হচ্ছি।

এসময় কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে অন্যান্য সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু, কচুয়া
: আপডেট, বাংলাদেশ ০৯ : ৫০ পিএম, ৯ আগস্ট ২০১৭, বুধবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক যুগেও বন্ধ হয়নি চাঁদপুর-রায়পুর সেতুর টোল আদায়

চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর ...