Home / সারাদেশ / বন্যা দুর্গত একটি মানুষও না খেয়ে মরবে না : ত্রাণমন্ত্রী মায়া

বন্যা দুর্গত একটি মানুষও না খেয়ে মরবে না : ত্রাণমন্ত্রী মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রি এমপি বলেছেন, ‘বন্যা দূর্গত মানুষ যতক্ষণ পর্যন্ত ঘরে না ফিরবে, ততক্ষণ পর্যন্ত ত্রাণ তৎপরতা চলতে থাকবে। একটি মানুষও না খেয়ে মরবে না। সরকার সার্বক্ষনিক তাদের পাশে থাকবে।’

শনিবার (১৫ জুলাই) সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে আয়োজিত সভায় একথা বলেন।

এছাড়াও বন্যার সময় ত্রাণ বিতরণে অনিয়ম ও বন্যা পরবর্তিতে পূর্ববাসন প্রক্রিয়ায় তালিকা প্রণয়নে যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ তালিকায় যদি মন্ত্রী, এমপি, দলের নেতা ও প্রশাসনের পদস্থ কর্মকর্তা থাকে তারাও রক্ষা পাবে না।

জেলার বিভাগ ওয়ারী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যার হালনাগাদ তথ্য সভায় সঠিকভাবে উপস্থাপন করতে ব্যর্থ হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তাদের সর্তক করেন মন্ত্রী।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রনালয়ের সচিব শাহ আলম, মহা-পরিচালক রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, হাসিবুর রহমান স্বপন এমপি, আমজাদ হোসেন মিলন এমপি, নারী এমপি সেলিনা বেগম স্বপ্নাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকরা বক্তব্য রাখেন। পরে মন্ত্রী কাজিপুর উপজেলার বন্যাদূর্গত এলাকায় পরিদর্শনে যান।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ১০ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কারাগারে আটক নেতাদের সাথে মতলব বিএনপি ও অঙ্গ সংগঠনের সাক্ষাৎ

মতলব ...