Home / জবস / জনবল নিয়োগ দিচ্ছে নৌবাণিজ্য দপ্তর

জনবল নিয়োগ দিচ্ছে নৌবাণিজ্য দপ্তর

চারটি পদে চারজনকে নিয়োগ দিচ্ছে নৌবাণিজ্য দপ্তর। এসব পদে আগ্রহী প্রার্থীরা আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন। যেসব পদে নিয়োগ করা হবে তা হলো- হিসাবরক্ষক, মেকানিক, অফিস সহায়ক, অফিস সহায়ক (লস্কর, শুধু মুক্তিযোদ্ধা কোটার জন্য সংরক্ষিত)

হিসাবরক্ষক
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। এই পদের জন্য শুধু ময়মনসিংহ, সিলেট ও খুলনা বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

মেকানিক
সরকার অনুমোদিত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল বা ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমাধারীরা অথবা এসএসসিসহ সরকার অনুমোদিত ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট হতে মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল আর্টিফিসারের ট্রেড সার্টিফিকেট থাকতে হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা। এই পদের জন্য শুধু ময়মনসিংহ, সিলেট ও খুলনা বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক
ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে। তবে এসএসসি পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা। এই পদের জন্য শুধু ময়মনসিংহ, রাজশাহী, খুলনা, রংপুর ও বরিশাল বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অফিস সহায়ক (লস্কর)
ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে। চাকরির বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। নিয়োপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৮ হাজার ২৫০ টাকা থেকে ২০ হাজার ১০ টাকা। এই পদের জন্য শুধু ময়মনসিংহ, রাজশাহী, খুলনা, রংপুর ও বরিশাল বিভাগের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত নির্ধারিত ফরমে দরখাস্ত দাখিল করতে হবে। আবেদনপত্র www.mmd.gov.bd- ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে। আবেদনপত্র বিজ্ঞপ্তিতে স্বাক্ষরকারীর বরাবরে ডাকযোগে নৌবাণিজ্য দপ্তর, সরকারি কার্যভবন-১, আগ্রাবাদ, চট্টগ্রাম-৪১০০ ঠিকানায় অফিস চলাকালীন পৌঁছাতে হবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : www.mmd.gov.bd

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১২ : ২০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০১৭ রোববার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোহিঙ্গাদের রক্ষায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব

বাংলাদেশে ...