Home / চাঁদপুর / নির্মাণাধীন ভবন মালিকের ওপর হামলা ও ছিনতাইয়ের অভিযোগ

নির্মাণাধীন ভবন মালিকের ওপর হামলা ও ছিনতাইয়ের অভিযোগ

চাঁদপুর শহরের প্রেসক্লাব সড়কের ওয়ান মিনিট সংলগ্ন নির্মাণাধীন ভবন তফাদার ভিলায় রোববার (১৬ জুলাই) দুপুরে মো. মাহবুবুর রহমান তফাদার (৩০) নামের বাড়ির মালিককে রড দিয়ে আঘাত করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় বাড়ির মালিকের সাথে থাকা শ্রমিক ও ইটের অর্ধ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে এবং ভাউন্ডারী দেওয়াল ভাংচুর করা হয়।

আহত মো. মাহবুবুর রহমান তফাদারের দাবি, ‘পাশবর্তী মৃত. সালাউদ্দিন তফাদারের ছেলে পিয়াস, তার বিরুদ্ধে থানায় অনেক অভিযোগ রয়েছে ও কয়েকবার সে জেল হাজতে গিয়েছে। শনিবার রাতে পিয়াস বাড়ির উপরে উঠে নির্মনাধীন কাজের অনেক রড চুরি করে নিয়ে যায়। রোববার দুপুরে আবার চুরি করতে আসলে তাকে হাতে নাতে ধরে ফেলা হয়্ এতে সে ক্ষিপ্ত হয়ে রড দিয়ে আঘাত করে পকেটে থাকা কাজের শ্রমিকদের ও ইটের মালিককে দেওয়ার অর্ধ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরোও জানান, ‘পিয়াস টাকা ছিনিয়ে নিয়ে যাওয়ার পর তার মা মেহরুন নেছা, ভাই রিফাত ও বোন তাসলিমাসহ আরোও ১০ থেকে ১৫ জনের একটি ধর নির্মামাধীন ভবনের দেওয়াল ও নিচের তলায় ফ্যান্টাসি টেইলার্সের কারখানার কয়েকটি গ্লাস ভাংচুর করে ২য় দফায় হামলা করে।’

পরে তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্বার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্ত পিয়াসের মা মেহরুন নেছা চাঁদপুর টাইমসকে জানায়, ‘তাদের সাথে আমাদের অনেক দিন ধরে সম্পত্তিগত বিরোধ চলছে। আমার ছেলে কারোও টাকা ছিনতাই করে নাই। তারা নিজেরা দেওয়াল ভাংচুর করে আমাদেরকে ফাঁসানোর জন্য এ কাজ করেছে।’

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে আহত সূত্রে জানা যায়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০: ০০ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob Dokkhin

ধরপাকড়ের পর মাদক ব্যবসায়ীদের গা ডাকা

চাঁদপুরের ...