Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘দৈনিক আমাদের সময়’কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু

‘দৈনিক আমাদের সময়’কচুয়া প্রতিনিধি জিসান আহমেদ নান্নু

নতুন ধারার জাতীয় দৈনিক ‘দৈনিক আমাদের সময়’পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি হিসেবে রবিবার (৬ আগস্ট) দুপুরে সাংবাদিক জিসান আহমেদ নান্নু নিয়োগ পেয়েছেন। পত্রিকার তেজগাঁওস্থ কার্যালয়ে সম্পাদক স্বাক্ষরিত আইডি কার্ড মফস্বল সম্পাদক মো.শাহজাহান কমর জিসান আহমেদ নান্নুকে কচুয়া প্রতিনিধি হিসেবে নিয়োগপত্র প্রদান করেন।

শেখড় সন্ধানী সাংবাদিক জিসান আহমেদ নান্নু ২০০৬ সালে কচুয়া থেকে প্রকাশিত পাক্ষিক কচুয়া কন্ঠ ও দাউদকান্দি থেকে প্রকাশিত সাপ্তাহিক কাল ধারা পত্রিকার শিক্ষানবিশ রিপোর্টার হিসেবে সংবাদ পেশায় কাজ শুরু করেন।

পরবর্তীতে চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর দর্পণ,জাতীয় সাপ্তাহিক অন্যায়ের প্রতিবাদ, কালপুরুষ, পাক্ষিক কচুয়া বার্তা, জাতীয় দৈনিক আমাদের সময়,দৈনিক আমাদের কুমিল্লা,দৈনিক চাঁদপুর বার্তা,ইংরেজি জাতীয় দৈনিক ‘ডেইলি ইন্ডাষ্ট্রী’,অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসসহ অন্যান্য পত্রিকায় কচুয়া প্রতিনিধি হিসেবে দীর্ঘ ১ যুগের কাছাকাছি সময় সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি কচুয়ার বিতারা ইউনিয়নের তেগুরিয়া গ্রামের অধিবাসী সাংবাদিক জিসান আহমেদ নান্নু সংবাদ পেশার পাশাপাশি ফান ম্যাগাজিন ‘মনের কথা’,হ্যালো কচুয়া মোবাইল গাইড ও পজেটিভ কচুয়ার সম্পাদক হিসেবে বেশ ক’টি সংখ্যা প্রকাশ করেন।

বর্তমানে কচুয়া প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক, কচুয়া উপজেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও কচুয়া উপজেলা রিপোটার্স ইউনিটির সাবেক সফল সভাপতি,নিরাপদ সড়ক কচুয়া উপজেলা শাখার আহবায়ক ও তেগুরিয়া ‘সোনার বাংলা সাহিত্য পাঠাগারে’র সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তরুণ এ সাংবাদিক জিসান আহমেদ নান্নু সংবাদ পেশায় কচুয়া উপজেলা পর্যায়ে পরপর দু’বার শ্রেষ্ঠ রিপোর্টার হিসেবে পদক গ্রহণ করেন।

ব্যক্তি জীবনে জিসান আহমেদ নান্নু টুইন বেবী’র সৌভাগ্যশীল জনক। তিনি কচুয়ার সংবাদ ও সাংবাদিকতা পেশার উন্নয়নে নিজেকে ধরে রেখে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে কচুয়াকে এগিয়ে নিতে সকল সংবাদকর্মী ও কচুয়া উপজেলাবাসীর সর্বাত্মক সহযোগিতা ও দোয়া চেয়েছেন।

করেসপন্ডেন্ট
:আপডেট, বাংলাদেশ সময় ৮ :১০ পিএম,৬ আগস্ট ২০১৭,রোববার
এজি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক যুগেও বন্ধ হয়নি চাঁদপুর-রায়পুর সেতুর টোল আদায়

চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর ...