Home / চাঁদপুর / চাঁদপুর মডেল থানা ও রেজিস্ট্রি অফিসের একমাত্র রাস্তায় বেহাল দশা

চাঁদপুর মডেল থানা ও রেজিস্ট্রি অফিসের একমাত্র রাস্তায় বেহাল দশা

চাঁদপুর সদর মডেল থানা এবং জেলা সাব রেজিষ্ট্রি অফিসে প্রবেশের একমাত্র রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। এই রাস্তটি দিয়ে প্রতিদিন মডেল থানায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, এবং আইনের সহায়তা নিতে আসা ও রেজিস্ট্রি অফিসের হাজার হাজার সেবা গ্রহিতা চলাচল করেন।

শুধু তাই নয় এই রাস্তাটি দিয়েই মডেল থানা-পুলিশের বহনকৃত মোটরজানগুলো আসামী আটক করতে এবং আসামী নিয়ে বিভিন্ন স্থানে চলাচল করে।

অথচ গুরুত্বপূর্ণ এই রাস্তাটি দীর্ঘদিন ধরে সংস্কারের অভাবে বেহাল অবস্থায় রয়েছে। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় বর্তমানে রাস্তাটির পিচ এবং কংকিট ওঠে গিয়ে বিভিন্নস্থানে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এছাড়া রাস্তার দু’পাশে সর্বদা ময়লা আবর্জনার স্তুপ, সেবা নিতে আসা মানুষগুলো নাকে হাত দেয়া ছাড়া ভেতরে প্রবেশ করতে পারেন।

এদিকে রাস্তাটির পাশে লেডি প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ে বাউন্ডারী দেয়ালটি হেলে পরেছে। বর্তমানে ওই দেয়ালটি বাঁশের খুটি দিয়ে রক্ষার চেষ্টা করা হচ্ছে।

যে কোনো মুহূর্তে দেয়া হেলে পরে বড় ধরণের দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। বিষয়টি নজরে এনে সংশ্লিষ্ট কতৃপক্ষ দ্রুত কার্যত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ওই রাস্তা দিয়ে চলাচলকরা ভুক্তভুগী মানুষ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: : আপডেট, বাংলাদেশ ১: ০৩ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Motlob-pennai Sorok

২শ’ ৬৮ কোটি টাকা ব্যয়ে চাঁদপুর সওজ বিভাগের ৬ প্রকল্প গ্রহণ

চাঁদপপুর ...