Home / চাঁদপুর / চাঁদপুর মিশন রোডে অরক্ষিত রেলক্রসিং: ঝুকিপূর্ণ যান চলাচল -ভিডিওসহ

চাঁদপুর মিশন রোডে অরক্ষিত রেলক্রসিং: ঝুকিপূর্ণ যান চলাচল -ভিডিওসহ

চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় রেলওয়ের রেলক্রসিংয়ের গেটটি ১২ দিন ধরে বিকল হয়ে হয়ে পড়ে আছে। এজন্য প্রতিদিন ঝুকিপূর্ণভাবে বিভিন্ন যানবাহন পারাপার হতে দেখা যায়।

সরজমিনে দেখাযায়, মিশন রোড রেলক্রসিংয়ের গেটের দুটি খুঁটির মধ্যে একটি খুঁটি ভেঙ্গে গেছে। খুঁটিতে থাকা যে লোহার ঝালি রয়েছে তাও একটি খুঁটির মধ্যে নেই। ট্রেন চলে যাওয়ার পর রেলক্রসিংয়ের দু,পাশে থাকা খুঁটি দুটি দাঁড় করিয়ে রাখার যে লক রয়েছে সেটি ভেঙ্গে যাওয়ার কারনে ট্রেন যাওয়ার সময় গেটম্যান গেট ফেলতে পারছেনা। বিকল্প বব্যবস্থায় খুঁটি দুটি দাঁড় করিয়ে রাখা হয়েছে।

এ কারনে গত দশদিন যাবৎ যখন ট্রেন আসে, তখন গেট না ফেলার কারনে গেটম্যান লাল এবংসবুজ পতাকা হাতে রেললাইনের ওপর দাঁড়িয়ে দু,হাত দুই দিকে বাড়িয়ে ইশারায় যানবাহন চলা বন্ধ করেন।

মিশন রোড রেলক্রসিংয়ের গেটম্যান আবদুল কুদ্দুস জানায়, গত ১ অক্টোবর থেকে গেটটির খুঁটি ভেঙ্গে যায়। তারপর থেকে তিনি প্রতিদিন ট্রেন আসলে রেললাইনে পতাকা হাতে দাড়িয়ে রেলক্রসিংয়ের রাস্তার দু, পাশে থাকা যানবহন গুলোকে হাতের ইশারায় গতিরোধ করেন। তিনি জানান, গেট বিকল হওয়ার বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে, কিন্তু আজো তা মেরামত হচ্ছেনা।

এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ের আই ডাব্লিউ লিয়াকত আলী মজুমদার জানান, গেটটি মেরামত করার জন্য ব্যবস্থা নেয়া হয়েছে। যিনি তার দায়িত্বে রয়েছেন , তার ছেলের অসুস্থ্যতার জন্য তিনি ঢাকায় থাকার কারনে তা এখনো মেরামত করা হয়নি। আগামিকাল (১৩ অক্টোবর) আমাদের লোক গিয়ে গেটটির মেরামতের কাজ করা হবে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ০৯:০৩ পিএম, ১২ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

tana bristi

চাঁদপুরে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি : ১৬৬ মি.মি. বৃষ্টিপাত রেকর্ড

চাঁদপুরে ...