Home / আরো / খেলাধুলা / চাঁদপুরে স্টেডিয়ামে আসছেন সাবেক ক্রিকেটার পাইলট ও রফিক
সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও রফিক (ফাইল ছবি)

চাঁদপুরে স্টেডিয়ামে আসছেন সাবেক ক্রিকেটার পাইলট ও রফিক

শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ক্লেমন মার্ষ্টাস ক্রিকেট কার্নিভাল । চাঁদপুর ফরমার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের আয়োজনে এ ক্রিকেট কার্নিভাল এর আয়োজন করা হয়েছে । এ কার্নিভালে অংশ নিবেন চাঁদপুর জেলার সাবেক ক্রিকেটার গন ।

অতিথি হিসেবে অংশ নিবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও মোঃ রফিক এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহমেদ সহ অনন্য অতিথিবৃন্দ ।
দিনব্যাপী এ ক্রিকেট কার্নিভালে থাকবে পূর্নমিলণী, ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ র‌্যাফেল ড্র। মাষ্ট্রার্স ক্রিকেট কার্নিবালে জেলা সাবেক ১শ ৭২ জন ক্রিকেটারদের নিয়ে ৮টি দল গঠন করা হয়েছে ।

দল গুলো হলোঃ-চাঁদপুর থান্ডার্স, চাঁদপুর উইজারড, চাঁদপুর ভিক্টোরিয়ান্স, চাঁদপুর স্ট্রাইকেস, চাঁদপুর ওয়ারিয়র্স, চাঁদপুর টাইটেন্স, চাঁদপুর টিডেন্স ।

শুক্রবার দিনব্যাপি বিভিন্ন সময়ে দলগুলোর মধ্যে খেলাগুলো অনুষ্ঠিত হবে ।

এছাড়া অংশ নেয়া ক্রিকেটারদের পরিবারের সদস্যদের জন্যও খেলাধুলার জন্য আয়োজন করা হয়েছে । ক্রিকেটারদের স্ত্রী ও ছেলে-মেয়েদের জন্য আলাদা আলাদা খেলার আয়োজন করা হয়েছে ।

সাবেক ক্রিকেটার শেখ মঞ্জুরুল কাদের সোহেলের সাথে আলাপকালে তিনি জানান, অনেক আগ থেকেই ২৩ ডিসেম্বর এ মাষ্ট্রার্স ক্রিকেট কার্নিভালের আয়োজন করা হয়েছে। এ ব্যাপারে সাবেক ক্রিকেটার সুক্ষন ও রানাসহ অনেকইে এ দিনটির জন্য পরিশ্রম করে যাচ্ছেন। এ মাস্ট্রার্স ক্রিকেট কার্নিবাল প্রথমে রাজশাহী দিয়ে শুরু হয়ে ঢাকায় এবং কক্সবাজারে অনুষ্ঠিত হয়। এ প্রথমবারে মতো চাঁদপুর জেলায় এটি অনুষ্ঠিত হবে।

খেলা দেখার জন্য ক্রীড়া সংগঠক ও তরুণ প্রজন্মের খেলোয়াড়দের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সাবেক এ ক্রিকেটার।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সম ০১: ০০ এএম, ২২ ডিসেম্বর ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ
;

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Chandpur General Hospital

চাঁদপুর সরকারি হাসপাতালে নানা অনিয়মের কারণে তত্ত্বাবধায়কের প্রতি ক্ষোভ

নানা ...